বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাপাকে গণমুখী করতে জিএম কাদেরের উদ্যোগ : ৮ বিভাগে সাংগঠনিক টিম ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

দেবর ভাবির পদ ভাগাভাগির পর জাতীয় পার্টিকে গতিশীল করার উদ্যোগ নিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। ঢাকার বাইরে বিভাগ থেকে গণমানুষের সঙ্গে দলটির সম্পর্ক গড়ার উদ্যোগ নেয়া হয়েছে। ঢাকা, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট ও ময়মনসিংহ বিভাগের জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকান্ড আরো বেগবান ও গতিশাল করার সুপারিশ প্রনয়ণের জন্য সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। ওই কমিটির সাথে সার্বক্ষণিক সমন্বয় সাধন, কর্মকান্ডের অগ্রগতি, পর্যালোচনা ও মূল্যায়ণের জন্য (১০) সদস্য বিশিষ্ট ৮টি কমিটিকে দলের চেয়ারম্যান অনুমোদন করেছেন।

গতকাল দলের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় এই কমিটিড়–লো ৮ বিভাগের সাংগঠনিক টিমের নেতৃবৃন্দের সাথে বৈঠক ও আলাপ-আলোচনার ভিত্তিতে সাংগঠনিক কর্মকান্ডের মূল্যায়ণ ও অগ্রগতি পর্যালোচনা করে ধারাবাহিকভাবে রিপোর্ট পেশ ও সুপারিশমালা চেয়ারম্যানের কাছে জমা দেবেন।

জাতীয় পার্টির সাংগঠনিক ৮ বিভাগীয় সমন্বয়কারী টিম দেখভালের জন্য প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে আহবায়ক এবং মোঃ আবুল কাশেমকে সদস্য সচিব করে ১০ সদস্যের কমিটি গতকাল অনুমোদন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন প্রেসিডিয়াম সদস্য মোঃ হাফিজ উদ্দিন, হাজী সাফউদ্দিন আহমেদ মিলন, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, আহসান আদেলুর রহমান আদেল এমপি, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ-ই আজম, মোবারক হোসেন আজাদ ও দফতর সম্পাদক সুলতান মাহমুদ।

এছাড়া দলকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটিতে প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের আহŸায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ৪ জনকে দায়িত্ব দেন। এরা হলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস.এম. ফয়সল চিশতী, আব্দুস সাত্তার, উপদেষ্টা- এম.এম. নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন