ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী থেকে বাদ পড়লেন কাউসার মোল্লা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪৬ পিএম

ঢাকা, ২০ সেপ্টেম্বর - ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার অভিযোগে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী থেকে বাদ পড়লেন আবু কাউসার মোল্লা। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এই আবু কাউসার মোল্লা। গত বুধবার রাতে র‌্যাব যে বিভিন্ন স্থানে অবৈধ ক্যাসিনোতে অভিযান করেছে সেই অবৈধ ক্যাসিনোর একটির মালিকানা তার বলে র‌্যাব সূত্রে নিশ্চিত করা হয়েছে। বনানীর আহমেদ টাওয়ারে অবস্থিত গোল্ডেন ঢাকা বাংলাদেশ নামের ক্যাসিনোতে তার মালিকানা রয়েছে।

এই তথ্য সরকারী নীতি নির্ধারকের কাছে পৌছালে কাউসার মোল্লাকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গীর তালিকা থেকে বাদ দেওয়া হয়।

উল্লেখ্য, কাউসার মোল্লা প্রধানমন্ত্রীর অন্যান্য সফরসঙ্গীদের সঙ্গে জাতিসংঘের সাধারণতম অধিবেশনে যোগ দেওয়ার জন্য নিউইয়র্কে যাওয়ার কথা ছিল। কিন্তু ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে তাকে বাদ দেওয়া হয়েছে বলে সরকারের দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আলী আজিম ২১ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫৪ এএম says : 0
মাননীয় প্রধানমন্ত্রী দয়া করে আসল নকলের পার্থক্য নির্নয় করোন দেখবেন ত্যাগের পরীক্ষায় আমরাই পাশ করবো,প্রিয়নেএী সারাটা জীবন মসঠেময়দানের আন্দোলন সংগ্রাম করেও আজ নিঃস্ফল জীবন,প্রিয়নেএী মানিক মিয়া এভিনিউ থেকেপল্টন ময়দান,জনতার মঞ্চ থেকে২৩ বঙ্গবন্ধু এভিনিউ আমি একজন আজীবন কর্মী উপসঙ্গ একজন আমি,প্রিয়নেএী ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেট হামলায় আহতো হওয়া একজন কর্মী আজও শতভাগ বিবেচনা বিহীন,অনলাইন এক্টিভিস্ট হিসেবেই নিরন্তর দলীয় প্রচার প্রসারেই আছি আছি আজও আপনার একজন আনুগত্যের কর্মী হিসেবেই,মাননীয় প্রধানমন্ত্রী সাহায্য সহায়তা আজ কিচ্ছু চাইনা দেহের নিশ্রিত রক্তের এক ফোটা*র অধিকার চাই মাএ,জয়বাংলা ✌জয়বঙ্গবন্ধু।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন