ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

যাকেই গ্রেপ্তার করা হবে তাকেই বহিষ্কার করবো: যুবলীগ চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০৯ পিএম

যুবলীগকে ক্যাসিনোর অভিযোগ থেকে মুক্ত করার আহ্বান জানিয়ে দলের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন: আমি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানাবো, আমাদের যারা এই কাজ করে তাদের ধরুন। যত বয় নেতাই হোক, আমি করলে আমাকেও ধরুন। আজ বিকালে রাজধানীর উত্তরার আজমপুর প্রাইমারি স্কুল মাঠে যুবলীগের কয়েকটি ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।
যুবলীগ চেয়ারম্যান বলেন, পত্রপত্রিকা দেখছেন না? সমস্ত পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এই ক্যাসিনোর মালিকানায় নাকি আমরা, খামোশ! এটি মিথ্যা নয়। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম, তাহলে ব্যবস্থা নিতে পারতাম। আইনশৃঙ্খলা বাহিনী অ্যাক্টিভ যাকে। ধরবে তাকেই বহিষ্কার করবো। তুমি যেই হও, রাজনীতি করার অধিকার থাকবে না।
তিনি আরও বলেন, স্মার্ট ভালো, ওভার স্মার্ট এর দরকার নেই। ওয়ার্কার হও, ওভার ওয়ার্কার হইয়ো না, বেশি শিক্ষিত দরকার নাই, পিএইচডি তাত্তি¡কের দরকার নাই। ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট একজন কাঠুরিয়া, ভারতের প্রধানমন্ত্রী একজন চা বিক্রেতা ছিলেন। এত ফটর ফটর করো না, রাজনীতি সবার জন্য, শিক্ষিত হয়ে শ্রেষ্ঠত্বের বড়াই যারা করে, সেই সবচেয়ে বড় শয়তান। যুবলীগ করার প্রধান শর্ত উল্লেখ করে তিনি বলেন, যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। ম্যানেজার মানে কী? হাউ টু ম্যানেজ, হাউ টু এডজাস্ট। আপনি যদি ম্যানেজ করতে না পারেন আপনি সংসারেও সুখী হতে পারবে না, জীবনেও না।
পৃথিবীর সব থেকে বড় মিথ্যা কোনটি? এমন প্রশ্ন রেখে তিনি বলেন: পৃথিবীর সব থেকে বড় মিথ্যা হচ্ছে ‘আই লাভ ইউ’। কী তাই না? ক্লাস সিক্সে একবার বলছেন, টেনে আবার বলছেন, কলেজে বলছেন, ভার্সিটিতে বলছেন, কতোজনকে বলছেন! এর থেকে বড় মিথ্যা আর কী হতে পারে? আপনি ম্যানেজ করতে না পারলে প্রেম করবেন কিভাবে? এক জায়গায় কেউ বসে থাকে না, খালি ঘুরে, খালি ঘুরে! এসময় যুবলীগ নেতাদের সতর্ক করে দিয়ে তিনি বলেন, নেতা হইছো তাই না, পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না। এটা মাথায় রেখো। বউ খারাপ হলেও তার থেকে শ্রেষ্ঠ কেউ নাই। আমি কাউকে ক্যাডার রাজনীতি করতে দেবো না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Md ali ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২৯ পিএম says : 0
Indonesia's President Widodo was a cabinet maker.
Total Reply(0)
Nannu chowhan ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২১ পিএম says : 0
Paren apnara shoboi paren,jee ekhon eakhon abar shur paltalen ki mone kore?
Total Reply(0)
অনিচ্ছুক ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৬ পিএম says : 0
হা হা হা একদিনেই গলার স্বর পাল্টে গেছে!!! মনে হয় ঔষধ পড়েছে।
Total Reply(0)
Md monir hossain ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৩৫ পিএম says : 0
Sir ar sur paltate beshi samay laglona,jar kina boro balish chara kichi boje na,sobar aga onare arrest kora uchit
Total Reply(0)
Md monir hossain ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৩৫ পিএম says : 0
Sir ar sur paltate beshi samay laglona,jar kina boro balish chara kichi boje na,sobar aga onare arrest kora uchit
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন