ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

আনোয়ারায় আড়াই বছর পর লাশ উত্তোলন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

চট্টগ্রামের আনোয়ারায় আদালতের নির্দেশে দাফনের আড়াই বছর পর এক গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা গ্রাম থেকে লাশটি উত্তোলন করে। 

জানা যায়, গত ২০১৭ সালের ১ মে উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা গ্রামের মো. মিনহাজের স্ত্রী ঝরনা আক্তার (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়। মৃত্যুর পর শশুর বাড়ির লোকজন ঝরনা আক্তারকে দাফন করে। ঝরনা আক্তার চন্দনাইশ উপজেলার আব্দুল আজিমের পালক কন্যা। পরে ঝরনা আক্তারের পিতা আব্দুল আজিম মেয়েকে হত্যার অভিযোগ এনে ৫ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করলে গত বৃহস্পতিবার আদালতের নির্দেশে আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান চৌধুরীর উপস্থিতিতে কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন করে তদন্তকারী অফিসার।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের মামলা তদন্তকারী মোজাম্মেল হক বলেন, মামলার তদন্তের জন্য আদালতের নির্দেশে লাশটি কবর থেকে উত্তোলন করে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইদুজ্জামান চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আদালতের নির্দেশে ঝরনা আক্তারের লাশ কবর থেকে উত্তোলন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন