ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

জেলা কৃষক দলের সংবাদ সম্মেলন

নিস্ক্রিয় সভাপতিকে বহিস্কারের দাবি

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ফরিদপুর জেলা কৃষক দলের সভাপতি ইলিয়াস আহমেদ পালের বিরুদ্ধে দলের গঠনতন্ত্র উপেক্ষা করে বিভিন্ন থানা ও পৌর কমিটি অনুমোদনের অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় শহরের পুরাতন বাসস্ট্যান্ডে জেলা কৃষক দলের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। তারা গঠনতন্ত্র অনুযায়ী গণতান্ত্রিকভাবে এসব কমিটি গঠনের জোর দাবি জানান। তবে ইলিয়াস পাল দাবি করেছেন, কেন্দ্রিয় সম্মেলনের দিন ঘনিয়ে আসায় বাধ্য হয়েই এমন সিদ্ধান্ত নিতে হয়েছে।

সংবাদ সম্মেলনে জেলা কৃষক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শাহিন হক লিখিত বক্তব্যে বলেন, ইলিয়াস পাল আকস্মিকভাবে ঢাকায় বসে একক সিদ্ধান্তে গঠনতন্ত্র বহিভর্‚তভাবে এসব কমিটি অনুমোদন দেন। তারা অভিযোগ করেন, ২০১২ সালের ২২ অক্টোবর জেলা কৃষক দলের কমিটি গঠনের পর অধ্যাবধি দলের একটি কর্মসূচীতেও অংশ নেননি জেলা সভাপতি ইলিয়াস পাল। তার নিস্ক্রিয়তায় দলের সাধারণ সম্পাদকসহ অনেক নেতা আওয়ামী লীগে যোগ দিয়েছেন। বিগত নির্বাচনে তিনি নৌকার পক্ষে মাঠে নেমে ভোটও চেয়েছেন। সংবাদ সম্মেলনে এর তিব্র প্রতিবাদ জানানো হয় এবং ইলিয়াস পালকে দলে অবাঞ্চিত ও তাকে বহিস্কারের দাবি জানান।

সংবাদ সম্মেলনে জেলা কৃষক দলের সহ-সভাপতি মারুফ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক কাদের শেখ, খায়রুল বাশার সবুজ, শাহিদুর রহমান শাহিদ ও দুলাল মল্লিক, দপ্তর সম্পদক জাহিদুজ্জামান জাহিদ, অর্থ সম্পাদক রাহাতুল ইসলাম রিংকু, আরজু মোল্যা, মো. রেজাসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন