বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গী জাভান হোটেলে পুলিশের অভিযান

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

টঙ্গীতে জাভান হোটেলে অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ ও বিয়ারসহ ১৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে টঙ্গী পূর্ব থানার পুলিশ এ অভিযান পরিচালনা করে। এঘটনায় টের পেয়ে মালিক পক্ষের লোকজন পালিয়েছে।
পুলিশ জানায়, জাভান হোটেলে প্রতিদিন সন্ধ্যা থেকে সারারাত অসামাজিক কার্যকলাপ, মাদকের রমরমা ব্যবসা ও উচ্চ শব্দে নাচ-গান চলে। এতে এলাকা বাসির অভিযোগ রয়েছে। এলাকাবাসীর একাধিক অভিযোগের ভিত্তিতে রাত আড়াইটার দিকে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে টঙ্গী পূর্ব থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন ও ওসি অপারেশন সুব্রত কুমার পোদ্দারের নেতৃত্বে একদল পুলিশ হোটেলে অভিযান পরিচালনা করে।
এ সময় হোটেলের বিভিন্ন কক্ষে তল্লাশী চালিয়ে ৩৩ বোতল বিদেশী মদ ও ৬০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তল্লাশীর সময় হোটেল থেকে ১৮ জন নারী পরুষকে গ্রেফতার করে পুলিশ। এসময় পুলিশের অভিযানের টের পেয়ে পালানোর সময় ৩য় তলা থেকে লাফিয়ে পরে কয়েকজন আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠায়।
অপরদিকে একই রাত ১২ টার দিকে টঙ্গীর দত্তপাড়া হাউজ বিল্ডিয়ের একট বাসা থেকে ৯৬ ক্যান বিয়ার ও ১২ বোতল বিদেশী মদসহ মিলন (৪০) ও মহসিন (৩৫) কে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানার এস আই শাহীন মোল্লা। উভয় ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে।
এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হোটেলে অভিযান চালানো হয়। এসময় হোটেল থেকে বিপুল পরিমান মদ ও বিয়ারসহ ১৮ জন নর-নারীকে গ্রেফতার করা হয়।
#

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন