ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে জুয়ার ক্লাব হ্যাংআউট সিলগালা : মালিক-র্কমচারী আটক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বন্দরনগরী চট্টগ্রামে মাদকসেবী ও জুয়াড়িদের ক্লাব হ্যাং আউটে গতকাল শুক্রবার রাতে দুই ঘণ্টা অভিযান চালায় পুলিশ। অভিযানের পরই হ্যাংআউট সিলগালা এবং মালিক-র্কমচারীসহ দুই জনকে আটক করা হয়। এ সময় পাওয়া যায় জুয়ার সরঞ্জামাদি।
কোতোয়ালি থানা পুলিশ জানায়, অবধৈ জুয়া ও মাদকের আসর বসানোর অভিযোগে নগরীর ব্যস্ত এলাকা কাজীর দেউড়ির আলমাস সিনেমা হল ভবনে হ্যাংআউট নামের এই ক্লাবে পুলিশ অভিযান চালায়।
সেখানে পুল, স্নুকার, বিলিয়ার্ড খেলার আড়ালে এবং ফুড জোনের নামে ওইসব অপর্কম চলছিল র্দীঘদিন। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ এ অভিযান চালায়। র্ঊধ্বতন পুলিশ র্কমর্কতারা জানতে পারেন, গতকালও সেখানে কথিত খেলার আড়ালে জুয়াড়িরা আসর বসায়। এরপরই রাতে কোতোয়ালী থানা পুলিশ এ অভিযান চালায়।
প্রায় দুই ঘণ্টার এ অভিযানে হ্যাংআউটরে মালিক গোলাম রসুল বাবুর ছেলে খালিদ উজ জামান এবং র্কমচারী রুবলে হোসেনকে আটক করা হয়।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে হ্যাংআউটে অভিযান চালায় পুলিশ। এর মালিক ও র্কমচারীকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
জানা গেছে, গতকাল রাত ৮টা থেেেক আলমাস হলের দ্বিতীয় তলায় অবস্থতি হ্যাংআউটে অভিযান শুরু করে পুলিশ। এ সময় সেখানে পুল এবং স্নুকার খেলারত অবস্থায় ২৫ থেেক ৩০ জন যুবক এমনকি কিশোরকে সেখানে পাওয়া যায়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন