শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাংলাদেশ আওয়ামীলীগ কখনো ক্যাডার রাজনীতি করেনা- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম. রেজাউল করিম

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৩:১০ পিএম

বাংলাদেশ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ.ম. রেজাউল করিম এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ কখনো ক্যাডার রাজনীতি করেনা। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনা সরকার সর্বদা উন্নয়নে বিশ্বাসী। নেছারাবাদে(স্বরূপকাঠি) কোন দিন ক্যাডার রাজনীতি হবে, আমরা তা কোনদিন আশা করিনি। স্বরূপকাঠিতে তা হয়েছিল। 

গতকাল পিরোজপুরের নেছারাবাদ উপজেলার বিশাল জনগোষ্ঠির জন্য সন্ধ্যা নদীতে বহু বছরের আখাঙ্কিত ফেরি উদ্ধোধনকালে উপজেলা প্রশাসনের আয়োজিত এক সংক্ষিপ্ত সভায় মন্ত্রী এ কথাগুলো বলেন।

মন্ত্রী বলেন, অপরের জাহাজ জোড় করে দখল করে সাদা ষ্ট্যাম্পে সহি নিতে হবে তা কোথাও শুনিনি। একমাত্র যা স্বরূপকাঠিতে হয়েছিল। এটা আমাদের লজ্জা,যাতে আমাদের মাথা অবনত হয়ে যায়। মন্ত্রী আরো বলেন, আমি ক্যাডার রাজনীতি করিনা। কোন দিন করবোওনা। আমি সুদ,ঘুষ খাইনা। এজন্য সুদ,ঘুষখোর লোকদের পছন্দও করিনা। তাই কেউ ক্যাডার হয়ে, বা আমার লোক হয়ে আমার জন্য শ্লোগান দিবেন না। পিরোজপুরের এ অঞ্চলে বহু গুনি মানুষ নেতৃত্ব দিয়েছেন। কেউ আমার হয়ে, কেউ এ্যানী হয়ে, আবার কেউবা মালেক বা শাহ আলম হয়ে পৃথক কোন শ্লোগান দিবেন না। এটা আমার অনুরোধ। শ্লোগান হবে একমাত্র বঙ্গবন্ধ, জননেত্রী শেখ হাসিনার জন্য। কারন বঙ্গবন্ধু, শেখ হাসিনা না থাকলে আমরা থাকবোনা। তাই মন্ত্রী শ,ম রেজাউল করিম সকলকে অনুরোধ করে আহবান জানিয়ে আরো বলেন, ভেদাবেদ ভুলে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে আসুন আমরা সবাই দুর্নীতি,সন্ত্রাস ও অনিয়মের বিরুদ্ধে রুখে দাড়িয়ে এক মোহনায় মিলিত হই। আমরা সবাই এক মোহনায় মিলিত হয়ে পিরোজপুর জেলাকে একটি আধুনিক মডেল জনপদে রূপান্তরিত করবো।

নেছারাবাদ উপজেলা প্রশাসনের আয়োজনে আয়োজিত ওই সংক্ষিপ্ত সভায় ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে আরো বক্তব্যে রাখেন, সাবেক সাংসদ অধ্যক্ষ মো. শাহ্আলম, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এস,এম ফুয়াদ, পিরোজপুরের সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ আহম্মেদ সুমন।

এর আগে মন্ত্রী সকালে উপজেলার সমেদয়কাঠি ইউনিয়নের কুহুদাসকাঠিতে প্রধান অতিথি থেকে প্রশাসনের আয়োজনে কহুদাসকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার ভবন উদ্ধোধন করেন। সেখানে বিদ্যালয়ের সভাপতি নিটুল মন্ডলের সভাপতিত্বে বক্তব্যে করেন, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সম্পাদক এ্যাডঃ হাকিম হাওলালদার, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান এস,এম মুইদুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন