মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রাণ বাঁচিয়ে প্রশংসায় ভাসছেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৩ পিএম

একটি প্রোগ্রাম থেকে বের হচ্ছেন তারকারা। তখন তাদের ছবি তুলতে ব্যস্ত থাকেন ফটো সাংবাদিকরা। এটা বলিউড চলচ্চিত্রে প্রতিদিনকার ঘটনাই বলা চলে। সম্প্রতি ক্যাটরিনা কাইফ ও অর্জুন কাপুর একটি প্রোগ্রাম শেষ করে বের হচ্ছিলেন। তখন হুমড়ি খেয়ে তাদের ছবি তুলতে ব্যস্ত ছিলেন কয়েকজন ফটো সাংবাদিকরা। এ অবস্থায় চিৎকার দিয়ে ক্যটরিনা এক ফটো সাংবাদিককে সাবধান করেন! বলেন, ‘এক সেকেন্ড, এক সেকেন্ড’। শুধু তাই নয়, হাত দিয়েও ওই ফটো সাংবাদিককে ইশারাও দেন অভিনেত্রী।

ঘটনাটির জন্য অভিনেত্রীর প্রশংসায় মজেছেন নেটিজেনরা। কারণ ছবি তোলা ওই ফটো সাংবাদিককে চিৎকার করে সাবধান করেছিলেন ক্যাটরিনা। আর তাতেই হয়তো প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। কারণ ছবি তুলতে তুলতে ফটো সাংবাদিক রাস্তার দিকে চলে যাচ্ছিলেন। আর ঠিক সে সময়ই একটি গাড়ি আসতে দেখেন ক্যাট। আর সে কারণেই হাত দিয়ে তাকে ইশারা দেন এবং চিৎকার করে থামতে বলেন।

এ অবস্থায় ওই ফটো সাংবাদিক ঘটনাটি বুঝতে পেরে সঙ্গে সঙ্গে ক্যাটরিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন ‘ওকে ওকে সরি সরি’।

সম্প্রতি ইনস্ট্রাগ্রামে ওই ভিডিওটি প্রকাশ পেয়েছে। আর তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। এরপর ক্যাটরিনার অসংখ্য ভক্ত তাকে নিয়ে গর্বের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় দিচ্ছেন নানা রকম স্ট্যাটাস। কেউ বলছেন অভিনেত্রী অনেক ভালো মনের মানুষ। কেউবা আবার লিখছেন ক্যাটরিনা নামটি একজন দয়ার রানির নাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন