মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে কোচিং সেন্টারের আড়ালে মাদকের ব্যবসা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩০ পিএম

বরিশালে এখন কোচিং ব্যবসার আড়ালে মাদকের ব্যবসার আলামত পাওয়া গেছে। নগরীর নতুন বাজার এলাকায় ‘ফেইথ কোচিং সেন্টার’ নামের বিশ্বস্ত প্রতিষ্ঠানটি অত্যন্ত পরিচিত। স্কুলগামী কিশোর-কিশোরীদের এখানে পাঠদান করানো হয়। অথচ কোচিং ব্যবসার আড়ালে সেখানে মাদক ব্যবসা পরিচালনা করতেন প্রতিষ্ঠানটির পরিচালক মো. শামীম আহম্মেদ।

শুক্রবার বিকালে এক মাদক বিক্রেতাকে আটকের পর তার স্বীকারোক্তিতে গোমর ফাঁস হয়ে যায়। গোয়েন্দা পুলিশ সন্ধ্যায় ফেইথ কোচিং সেন্টারে অভিযান চালিয়ে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। সেখান থেকে কোচিং সেন্টারের পরিচালক ও মাদক ব্যবসায়ী শামীম সহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতার হওয়া অপর দুজন হচ্ছে- বাবুল তালুকদার ও মতিয়ার রহমান। তিনজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হলে বিজ্ঞ আদালত শনিবার তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।

ডিবি পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকালে নতুন বাজারের ইসরাইল তালুকদারের পেট্রোল পাম্পের সামনে থেকে মতিয়ার রহমান নামে এক মাদক কারবারীকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে নতুন বাজার থেকে ফেইথ কোচিং সেন্টারের পরিচালক শামীম ও বাবুলকে গ্রেফতার করা হলে তারা মাদক ব্যবসার কথা স্বীকার করে। এরপরই নতুন বাজারের অদূরে ফেইথ কোচিং সেন্টার ভবন পুলিশ ঘিরে রাখে। পরে ডিবি পুলিশের সহকারী কমিশনারের নেতৃত্বে অভিযান চালিয়ে কোচিং সেন্টার থেকে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন