ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

এই সরকার দুর্নীতির বিরুদ্ধে

জুনাইদ আহমেদ পলক

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

নাটোর-৩ সিংড়া আসনের এমপি ও তথ্য-যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ন আর অগ্রগতির সরকার। তিনি সুশাসন ও সচ্ছতার মাধ্যমে দেশ পরিচালনা করছেন। এই সরকার দুর্নীতির বিরুদ্ধে কাজ করছেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা কখনো আদর্শ থেকে পিছপা হয় না। তারা দলের দুর্দিনেও পাশে থাকে। বিগত দিনে অনেক নেতাকর্মী নির্যাতনের শিকার হয়েছেন। হিন্দু স¤প্রদায়ের উপর অবর্ণনীয় নির্যাতন করা হয়েছে। কিন্তু আমরা অসা¤প্রদায়িক, প্রগতিশীল সমাজ বিনির্মাণে অঙ্গীকারবদ্ধ।
গতকাল শনিবার দুপুরে নাটোরের সিংড়ায় পুজা উদযাপন পরিষদ সিংড়া উপজেলা শাখার আয়োজনে আসন্ন দুর্গাপ‚জা উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল বিহারী দাসের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা নির্বাহী অফিসার সুষান্ত কুমার মাহাতো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ জান্নাতুল ফেরদৌস, সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম, পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক চাঁদ মোহন হালদার, আ.লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন