ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

সূত্রাপুর থেকে গ্রেফতার ৩ স্বর্ণালঙ্কার উদ্ধার

তালাবদ্ধ ঘর টার্গেট করে চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর সূত্রাপুরে ঘরের তালা ভেঙে স্বর্ণালংকার চুরি চক্রের তিনজনকে গ্রেফতার করেছে সূত্রাপুর থানা পুলিশ। গ্রেফতাররা হলোÑ মেহেদী হাসান (১৯), সাব্বির (২০) ও রাশেদুল ইসলাম রাসেল (৩৫)। গত শুক্রবার কেরানীগঞ্জ ও তাঁতীবাজার থেকে তাদের তিনজনকে গ্রেফতার করা হয়। এর আগে গত ১৮ সেপ্টেম্বর সূত্রাপুর থানাধীন ৩ নং শুকলাল দাস লেনস্থ একটি বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।
সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, থানার এসআই সালেহীনের নেতৃত্বে একটি দল শুক্রবার অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ থেকে মেহেদী হাসান ও সাব্বির এবং তাঁতীবাজার থেকে রাশেদকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া তিন ভরির বেশি স্বর্ণালংকার, ১৮ ভরি রূপা, নগদ সাড়ে ৮ হাজার টাকা ও আলমারি ভাঙায় ব্যবহৃত একটি সেলাই রেঞ্চ উদ্ধার করা হয়
প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর সকাল সূত্রাপুর থানাধীন ৩ নং শুকলাল দাস লেনের একটি বাড়ির ৩য় তলার কক্ষের দরজার হ্যাজবল ভেঙ্গে আলমারির ড্রয়ার থেকে ১০ ভরি স্বর্ণালংকার ও ১৮ ভরি রূপার অলংকারসহ নগদ ১০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চক্রটি। এ ঘটনায় সূত্রাপুর থানায় একটি মামলা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে তালাবদ্ধ ঘর টার্গেট করে এভাবে চুরি করার কথা স্বীকার করে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন