বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে ঐক্যের বিকল্প নেই -দুবাইতে ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ধর্ম প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, জঙ্গীবাদ ও সন্ত্রাস নির্মূলে মুসলমানদের মধ্যে ঐক্যের বিকল্প নেই। যে কোনো মূল্যে ইসলাম ধর্মের স্বার্থেই মুসলমানদের ঐক্য অটুট রাখতে হবে। শুক্রবার রাতে দুবাই –আজমানে প্রবাসী বাংলাদেশি আলেম-ওলামাদের সাথে মতবিনিময় সভায় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ একথা বলেন। দুবাই থেকে ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার এতথ্য জানিয়েছে
মতবিনিময় কালে প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার ইসলাম ও মুসলমানদের কল্যাণে অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, জনগণকে প্রতিশ্রæতি দিয়েছিলেন আওয়ামী লীগ ক্ষমতায় গেলে শরিয়া তথা কোরআন-সুন্নাহ বিরোধী কোনো আইন প্রণয়ন করবেন না। তিনি ক্ষমতায় থাকা অবস্থায় সে প্রতিশ্রæতি রক্ষা করে চলেছেন। ওলামা মাশায়েখ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন মাওলানা নূরুল কবির ও মুফতি মীর কামাল।
ধর্ম প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার-ওলামা-মাশায়েখ বান্ধব। এরই ধারাবাহিকতায় কওমী শিক্ষা ব্যবস্থাকে স্বীকৃতি প্রদান, শরিয়ত বিরোধী কোনো আইন পাশ না করা, হজ ব্যবস্থার উন্নয়ন ও দেশের ৫৮ জন বিশিষ্ট আলেমকে হজে পাঠানোসহ আলেম সমাজকে মূল্যায়নের বিভিন্ন দিক তুলে ধরেন তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১০:০৯ এএম says : 0
Manonio montri mohadoy,ashole ki amader jonggibad bolte kisui silona eaita mosolmander filistine Israeli borbor nokkarjonito dokholdarittoke bojai rakhar jonno bisho bashike drishti ferate antorjatik vabe mosolmander heo korar jonno ehudi Israeli goenda moshad o cia er hotokarita shei onojaiee amader moslim deshgoliteo cia o moshader totporotai nijer godike paka pokto korar jonno iha hashshokor khelai porinito kore ayn sringkhola bahinike shorkar birodhi rajnitike domon korar eakta kola koushol matro,eai dekhunna ajker potrikar sobi shoho eashese eakti satro shongghoton dui grouper vitor eakdol arek dolke kivabe deshi o agneo ostro nia akromon koritese koi ederto kokhono polish ba rab pakrao korena,era ki satro na shontrashi?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন