ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ক্ষমতা অপব্যবহারকারীকে ছাড় নয় - কুমিল্লায় এলজিআরডি মন্ত্রী

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, মাদকের সাথে যুক্ত হওয়া, দরবারের নামে জিম্মি করে মানুষ থেকে টাকা আদায়, ভবন নির্মাণের কাজে ইট-বালু নিতে বাধ্য করাসহ অনৈতিক কোন কাজে জড়িয়ে পড়লে কাউকে ছাড় দেওয়া হবে না। ক্ষমতা অপব্যবহারকারী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।

মন্ত্রী গতকাল শনিবার লাকসাম আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দারিদ্র বিমোচন ও অর্থনৈতিক উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। দারিদ্রের হার কমিয়ে মাথাপিছু আয় বাড়ানোর লক্ষ্যেও কাজ করছে বর্তমান সরকার। অল্প কিছু সময়ের মধ্যে এ দেশের মানুষকে দারিদ্রমুক্ত করা হবে। সরকারের এ আমলেই শতভাগ উন্নয়ন পৌঁছে যাবে সবার ঘরে ঘরে।
পৌর আওয়ামী লীগ সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম হিরার পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আবু তাহের, লাকসাম উপজেলা চেয়ারম্যান ইউনুছ ভুঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা যুবলীগ আহবায়ক অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ, তথ্য ও গবেষণা সম্পাদক অহিদ উল্লাহ, মহিলা ভাইস-চেয়ারম্যান পড়শী সাহা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, ছাত্রলীগ সভাপতি শিহাব খান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন