ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ

সান্তাহারে প্রস্তুতি সভা

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 বগুড়ার সান্তাহার পৌর বিএনপির আহŸায়ক কমিটির পরিচিতি ও রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে সান্তাহারে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর বিএনপির আহŸায়ক কমিটির উদ্দ্যেগে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে শহরের স্থানীয় কার্যালয়ে সান্তাহার শহর বিএনপির আহŸায়ক পৌর কাউন্সিলর মজিবর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যে রাখেন শহর বিএনপির যুগ্ন আহŸায়ক শেখ রফিক, সান্তাহার শহর বিএনপির সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র ও আহŸায়ক কমিটির সদস্য মো. কামরূল হাসান, সাবেক সাধারণ সম্পাদক আহŸায়ক কমিটির সদস্য মো. মনসুর আলী, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, সাবেক সাধারণ সম্পাদক পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সাবেক সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান মিঠু, বিএনপি নেতা গুড্ডু এহসান, ফরহাদ হোসেন, নুরুল ইসলাম বাচ্চু, মতিউর রহমান টিটু, যুবদল নেতা মামুন, ওয়াহেদ প্রমুখ। বক্তারা বলেন রাজশাহীর সমাবেশকে সফল করে সেখানেই বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে সকল নেতাকর্মীকে শপথ নিতে হবে।


কলেজছাত্রের
লাশ উদ্ধার
কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : কলাপাড়ায় তৌফিক হাওলাদার (১৮) নামের এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে মহিপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। মৃত তৌফিক উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের মনষাতলী গ্রামের ইলিয়াশ হাওলাদারের ছেলে। সে কলাপাড়া সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন অসুস্থতার কারণে মানসিকভাবে ভেঙে পড়ে তৌফিক। শুক্রবার রাতে বাবা-মায়ের সাথেই ঘুমিয়ে ছিলো সে। মাঝ রাতে হঠাৎ কাউকে কিছু না জানিয়ে ঘর থেকে বের হয়ে যায়। গতকাল ভোরে বাড়ির পিছনের একটি গাছের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পেয়ে স্বজন ও এলাকাবাসী পুলিশকে খবর দেয়। মহিপুর থানার ওসি মো. সোহেল আহম্মেদ জানান, এ ঘটনায় মহিপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন