ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

হামলার প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোনা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মোহনগঞ্জ পৌরসভার কর্মচারী প্রদীপ চন্দ্র কর্মকারের উপর সন্ত্রাসী হামলা প্রতিবাদে এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বিক্ষুব্ধ পৌর কর্মকর্তা কর্মচরীরা।

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশন নেত্রকোনা জেলা শাখার ব্যানারে ক্ষুব্ধ পৌর কর্মকর্তা কর্মচারীরা দুপুর ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন চলাকালে সরকারি কাজে বাঁধা প্রদান এবং পৌর কর্মচারী প্রদীপ চন্দ্র কর্মকারের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সভাপতি কাজী নূরুন্নবী, সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আতাউর রহমান, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি মো. কামরুল হক, মোহনগঞ্জ পৌর ইউনিটের সভাপতি এরশাদুর রহমান ও মোনগঞ্জ পৌর সভার সচিব শৈবাল চন্দ্র সাহা প্রমুখ। পরে নেতৃবৃন্দ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন