ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ইনশাল্লাহ’র পর আরও একটি ছবি ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪৭ পিএম

সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় ‘ইনশাল্লাহ’তে অভিনয় করার কথা ছিল সালমান খানের। এতে ভাইজানের বিপরীতে অভিনয় করার কথা ছিল আলিয়া ভাটের। কিন্তু বাস্তবতা সবারই জানা। ইতোমধ্যেই সিনেমাটি থেকে সরে এসেছেন সাল্লু মির্জা। প্রযোজকের সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি সিনেমাটি ছেড়ে দিয়েছেন বলে জানা যায়। অবশ্য আরো বেশ কয়েকটি কারণও প্রকাশ পায় সালমানের সরে আসা সম্পর্কে।

সম্প্রতি জানা যায় অভিনেতা নাকি আলিয়া ভাটের কারণেই সিনেমাটি ছেড়ে দিয়েছেন। লীলা বানসালি নাকি সিনেমাটিতে আলিয়া ভাটের সঙ্গে সালমানের কয়েকটি অন্তরঙ্গ দৃশ্য রেখেছিলেন। কিন্তু সেটা এক দমই পছন্দ হয়নি সালমানের। নির্মাতাকে অভিনেতা জানিয়েছিলেন ওই দৃশ্যগুলোকে ছেটে ফেলার জন্য। কিন্তু নাছড়বান্দা বানসালি কোনো মতেই সেই দৃশ্য ছাড়তে রাজি ছিলেন না। সেকারণেই মূলত সিনেমাটি থেকে সরে এসেছেন সালমান।

এদিকে আবারও এমনই একটি খবর প্রকাশ পেয়েছে অভিনেতাকে ঘিরে। সালমান নাকি আরও একটি ছবি থেকে সরে গিয়েছেন! কিন্তু কেনো অভিনেতা সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সেটা এখনও জানা যায়নি। বলা হচ্ছে সালমানের ‘নো এন্ট্রি’র সিক্যুয়েলের কথা। এই সিনেমাতেই অভিনয় করার কথা ছিল অভিনেতা। ‘ইনশাল্লাহ’ থেকে সালমান খান সরে এলে ‘কিক টু’ মুক্তি দেওয়ার কথা ছিল আগামী বছর ঈদে। কিন্তু কিক নির্মাতা অভিনেতাকে পরিস্কার জানিয়ে দেন। এতো দ্রুত ‘কিক টু’র কাজ সম্পন্ন করা সম্ভব নয়।

আর সে কারণেই অভিনেতা ঠিক করেন তার দীর্ঘদিনের পুরোনো সিনেমা ‘নো এন্ট্রির’ সিক্যুয়েল নির্মাণের। আগামী মাস থেকেই শুটিং ফ্লোরে যাওয়ার কথা ছিল ‘নো এন্ট্রি’র। ২০০৫ সালের মেগাহিট সিনেমাটির ১৪ বছরের পূর্তিতে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও হঠাৎ করে সিনেমাটি না করার সিদ্ধান্ত নেন সালমান। কিন্তু কেনো অভিনেতা সরে গেলেন সেটা পরিস্কার নয়। কিন্তু সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন অনিল কাপুরের জন্যই হয়তো সিনেমাটি থেকে সরে দাঁড়ালেন সালমান।

উল্লেখ্য, সালমান খান বর্তমানে ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘দাবাং থ্রি’র শুটিংয়ে। পুরো দমে চলছে সিনেমাটির কাজ। কারণ এ বছর ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। এতে সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। প্রভু দেবার পরিচালনায় ‘দাবাং থ্রি’তে সালমানের বিপরীতে সোনাক্ষী ছাড়া একজন নতুন নায়িকার অভিষেক হতে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mashud ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩৮ পিএম says : 0
দোস্ত, এগিয়ে যাও প্রসারিতভাবে, তবে বিয়ের কথা ভুলোনা |
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন