ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিয়ের প্রস্তাবই কাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

অভিনব উপায়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে চেয়েছিলেন। পরিকল্পনা মতো তানজানিয়ায় পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি নিমজ্জিত কেবিন ভাড়া করেন। সেখানেই পানিতে ডাইভ দিয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন মার্কিন নাগরিক স্টিভেন ওয়েবার। তার পরে আর উঠে আসেননি। পানিতে ডুবেই মৃত্যু হয় তার।
ভিডিওতে দেখা গেছে, ওয়েবার পানির নিচে থেকে তার বান্ধবী কেনেশা অ্যান্টোয়াইনকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। ওয়াটার প্রুফ প্যাকেটে ভরে ওয়েবার হাতে লেখা সেই প্রস্তাব অ্যান্টোয়াইনকে দেখাচ্ছিলেন। সে সময় অ্যান্টোয়াইন কেবিনের ভেতর থেকে ভিডিও করছিলেন। তাকে চিরকুটটি দেখানোর সময় একটি আংটিও বের করেন ওয়েবার। এরপরই সাঁতরে দ‚রে চলে যেতে দেখা যায় তাকে।

একটি ফেসবুক পোস্টে ওয়েবারের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে অ্যান্টোয়াইন লিখেছেন তিনি ‘ওই গভীর পানি থেকে উঠে আসেননি।’ মান্টা রিসোর্টের পক্ষ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার দুপুরে আন্ডারওয়াটার রুমের বাইরে একা সাঁতার কাটার সময় দূর্ভাগ্যজনকভাবে ডুবে গেছেন ওয়েবার।

ওয়েবার ও অ্যান্টোয়াইন চার রাতের জন্য রিসোর্টের আন্ডারওয়াটার রুম ভাড়া করেন। রুমটি তীর থেকে প্রায় ২৫০ মিটার দূরত্বে অবস্থিত। পানির ১০ মিটার নীচে অবস্থিত কেবিনটির ভাড়া ছিল প্রতি রাতে ১৭০০ ডলার। লুইজিয়ানার ব্যাটন রুজের অধিবাসী ছিলেন ওয়েবার। তিনি রিসোর্টে অবস্থানের তৃতীয় দিনে সাঁতারের পোশাক পরে পানির নিচে নেমেছিলেন। সূত্র : সিএনএন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন