শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জামালপুরে তিন জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 জামালপুরে পৃথক ঘটনায় তিন জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে পানিতে ডুবে দুই বোন ও বজ্রপাতে এক যুবক। নিহতরা হলেন, জামালপুরের ইসলামপুরে সুরাইয়া (৫), আঁখি আক্তার (৪) ও বকশীগঞ্জে বজ্রপাতে লাল্টু মিয়া। গতকাল সকালে উপজেলার চরগোয়ালীনি ইউনিয়নের পূর্ব কান্দারচর গ্রাম ও সাধুরপাড়া ইউনিয়নের আইরমারী খানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সুরাইয়া ওই গ্রামের সাইদুর রহমানের মেয়ে এবং আঁখি আক্তার (৪) বকশীগঞ্জ উপজেলার পাগলা পাড়া গ্রামের আল আমিনের মেয়ে। সম্পর্কে তারা মামাতো-ফুপাতো বোন।
ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, প‚র্ব কান্দারচর গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসা আঁখি আক্তার রোববার সকালে মামাতো বোন সুরাইয়ার সঙ্গে তাদের বাড়ির পাশে খেলছিল। সবার অগোচরে হঠাৎ তারা পাশের ডোবায় পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মিলছিল না।
তিনি আরও বলেন, এক পর্যায়ে দুপুরের দিকে ওই ডোবায় দুই শিশুর লাশ ভেসে ওঠে। পরে স্বজনরা তাদের লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।
এদিকে, জামালপুরের বকশীগঞ্জে বজ্রপাতে লাল্টু মিয়া (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত লাল্টু মিয়া উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের আইরমারী খানপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে লাল্টু মিয়া ক্ষেতে কাজ করছিল। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে স্বজনরা লাল্টু মিয়ার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন