শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুরির অভিযোগে ছাত্রলীগের নেতাসহ আটক ৩

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ওয়ালটন শো-রুমে চুরির ঘটনায় কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফুল আলম কাজল (৩০), হালিমুর রহমান দিগন্ত (২৪) ও সুমন (২৮) নামে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের নামে মামলা দায়েরের পর গতকাল রোববার বিকেলে তাদেরকে কারাগারে পাঠানো হয়। 

জানা যায়, উপজেলার দুর্গাপুর বাজারের আরএম ইলেক্ট্রনিক্স নামের ওয়ালটন শো-রুম গত শুক্রবার রাতে বন্ধ করে দোকান মালিক রাফেল মাহমুদ বাড়ি চলে যান। শনিবার সকালে দোকান খুলে মালামাল ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখতে পান।
এ সময় দোকানে রাখা ২০টি এন্ড্রোয়েড ফোন এবং ক্যাশে রাখা নগদ দুই লাখ ৮০ হাজার টাকা চুরি হয়ে যায়। পরে দোকানে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চুরির সাথে জড়িত একজনকে শনাক্ত করে দোকান মালিক রাফেল মাহমুদ থানায় লিখিত অভিযোগ করলে গত শনিবার মাদক ব্যবসায়ী হালিমুর রহমান দিগন্তকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। সে রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের খান মোহাম্মদের পুত্র। পরে তার দেয়া তথ্যে দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ওই ইউনিয়নের খোরশেদ আলমের পুত্র একাধিক মামলার আসামী আরিফুল আলম কাজল (৩০) ও দূর্গাপুর নামাটারী গ্রামের মোজাফ্ফর আলীর পুত্র সুমন (২৮) কে আটক করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক তপন চন্দ্র রায় বলেন, চুরির ঘটনায় ৩ জন কে আটক করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান রনি জানান, এর সত্যতা সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারিনি। তবে দলের পদবী ব্যবহার করে কেউ অপরাধ সংগঠিত করে থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনার সাথে সম্পৃক্ততা থাকার অভিযোগ পাওয়ায় তাকে গ্রেফতার করে গতকাল রোববার বিকেলে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন