বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

প্রেমের চিঠিতে পুড়লো বাড়ি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৯ এএম

প্রেম ভেঙ্গে গেছে। তাই প্রাক্তন প্রেমিকের কোনো স্মৃতি রাখতে চাইছিলেন না নিজের কাছে। এ কারণে প্রেমিকের লেখা চিঠিগুলোতে আগুন ধরিয়ে দিয়েছিলেন । এরপর শুতে চলে গিয়েছিলেন পাশের ঘরে। কিন্তু পোড়া চিঠিগুলো থেকে আগুন ছড়িয়ে পড়ে গোটা বাড়িতে। সম্প্রতি এ ঘটনাটি ঘটে মার্কিন যুক্তরাষ্ট্রের নেব্রাস্কার লিঙ্কনের একটি ফ্ল্যাটে।

জানা গেছে, আরিয়ুনা চ্যান্টেল লিলার্ড নামের ১৯ বছরের ওই তরুণী প্রেমের চিঠিগুলো পোড়াতে বুটেন টর্চ ব্যবহার করেন। এরপর তিনি অন্য ঘরে চলে যান। কিন্তু কিছুক্ষণের মধ্যে কার্পেট পোড়ার গন্ধে তিনি জেগে উঠেন।

পুলিশ জানায়, সোমবার একটি আবাসন থেকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ছুটে যান তারা। গিয়ে দেখেন, একটি ফ্ল্যাট থেকে ধোঁয়া বেরোচ্ছে। পুলিশ তদন্ত করে জানতে পারে, ওই তরুণী চিঠিগুলোতে আগুন ধরিয়ে কার্পেটে ফেলে দেন। এর পরই পাশের ঘরে ঘুমাতে চলে যান। এদিকে ওই জ্বলন্ত চিঠি থেকে গোটা কার্পেটে আগুন ছড়িয়ে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা অবশ্য কিছুক্ষণের মধ্যেই আগুন নেভাতে সক্ষম হন। আগুনে ওই ভবনের প্রায় ৪ হাজার ডলারের জিনিসপত্র পুড়ে গেছে। অবহেলা ও অন্যমনস্কতার জন্য ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন