বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে পিকআপ-সিএনজি স্কুটার সংঘর্ষে এনজিও কর্মী নিহত

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:২০ পিএম

চাঁদপুরে পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষে সিএনজি স্কুটারের যাত্রী রেজাউল করিম (৪২) নিহত এবং হান্নান (৫৫) নামের ওপর এক যাত্রী গুরুতর আহত হয়েছে।

২২ সেপ্টেম্বর রোববার সন্ধ্যা রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ ধানুয়া গ্রামের ভাটিয়ালপুর নামকস্থানে এ দুঘটনা ঘটে। নিহত রেজাউল করিম গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বাহেরতলী গ্রামের নব্বেশ আলীর পুত্র। সে বুরো বাংলাদেশ নামক একটি এনজিওতে এলাকা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন ।
আহত বৃদ্ধ হান্নান মিয়া প্রথমে অজ্ঞাত হলেও তার মুখ থেকে শুধু তার নামটি শুনা যায়। ফরিদগঞ্জ উপজেলার গোয়াল ভাওর গ্রামে তার বাড়ি বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়। হান্নান মিয়ার অবস্থাও আশাংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

চাঁদপুর মডেল থানার এসআই মফিজুল ইসলাম জানান, রোববার রাতে হতাহতরা চাঁদপুর থেকে একটি সি এনজি স্কুটারে করে ফরিদগঞ্জের উদ্দেশে রওয়ানা দেন। ঘটনাস্থল দক্ষিণ ধানুয়া গ্রামের ভাটিয়ালপুরে ( চট্টমেট্টো ট- ১১-৮১৬১) একটি মিনি পিকআপ ভ্যান পার্কিংরত অবস্থায় ছিলো।
পিকআপের লাইট জ্বালানো না থাকায় চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া( চাঁদপুর থ- ১১- ০১০৬) সিএনজি স্কুটারটি ওই পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ বাঁধে। এতে সিএনজিতে থাকা ক,জন যাত্রী গুরুতর আহত হন। এরমধ্যে রেজাউল করিম নামের যাত্রী নিহত হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুজাউদ্দৌলা রুবেল ও মেডিকেল অফিসার মিজানুর রহমান জানান, দুর্ঘটনাস্থলেই ওই ব্যক্তি মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন