বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিডল্যান্ড ব্যাংক-প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

মিডল্যান্ড ব্যাংক লি. এবং প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লি.-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ঢাকার গুলশানস্থ মিডল্যান্ড ব্যাংক এর প্রধান কার্যালয়ের বোর্ড রুমে ২৩ সেপ্টেম্বর ২০১৯ তারিখে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের শীর্ষ নির্বাহীদের উপস্থিতিতে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

 

মিডল্যান্ড ব্যাংক লি. এর ব্যবস্থাপানা পরিচালক ও প্রধান নির্বাহী আহসান-উজ জামান এবং প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লি. এর প্রধান নির্বাহী মো. আপেল মাহমুদ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষরের ফলে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লি., মিডল্যান্ড ব্যাংক লি. এর এমডিবি আমার বাড়ী লোন এবং এমডিবি ভিসা গোল্ড ক্রেডিট কার্ড এর ইন্স্যুরেন্স কাভারেজ প্রদান করবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব রিটেইল ডিস্ট্রিবিউশনস মো. রিদওয়ানুল হক, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ এসএমই এন্ড রিটেইল বিজনেস ফয়সাল আহমেদ এবং প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লি. এর উপ-ব্যবস্থাপনা পরিচালক, কোম্পানী সেক্রেটারি এন্ড সিএফও নিজাম উদ্দিন আহমেদ, জয়েন্ট এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ইনচার্জ, একুয়ারিয়াল এন্ড গ্রæপ ইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট মো. শহিদুর রহমান এবং জয়েন্ট এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, প্লেনিং রিক্রুটমেন্ট এন্ড ট্রেনিং, গ্রæপ ইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট মো. শাহ আলম কিরন সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন