শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কেশবপুরের ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদরাসার আরবি প্রভাষকের উপর সন্ত্রাসী কতৃক হামলার একসপ্তাহ পরও কোন বিচার না হওয়ায় ছাত্র/ছাত্রীরা মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি অব্যহত রেখেছে।

গত ১৭ সেপ্টেম্বর কেশবপুর উপজেলার ভালুকঘর আজিজিয় ফাজিল মাদরাসার আরবি প্রভাষক হাদিউজ জামান মাদরাসা শেষে বাড়ি ফেরার পথে মাদরাসা ক্যাম্পাসের মসজিদের সামনে আসা মাত্রই একই মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষের আব্দুল হাই-এর পুত্র এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাদক সেবী আব্দুল্লহ আল মাহাফুজ তার গতি রোধ করে এলোপাতাড়ি মারপিট করে। এ সময় তার মোবাইলে থাকা অধ্যক্ষ আব্দুল হাই-এর ঘুষ গ্রহনের মোবাইলে থাকা রের্কড নষ্ট করতে মোবাইল ফোন ভেঙে নষ্ট করে দেয়। এর প্রতিবাদে ১৮ সেপ্টেম্বর মাদরাসার সকল ছাত্র/ছাত্রী ৭ কিলোমিটার পায়ে হেটে কেশবপুর সদরে এসে উপজেলা নির্বাহী অফিস ঘেরাও করে বিচার দাবি করে এবং উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করে। এরপর থেকে ছাত্র/ছাত্রীরা নিয়মিত ক্লাস বর্জন করে আসছে। গতকাল সোমবার আবারো মাদরাসার শতাধিক ছাত্র/ছাত্রী কেশবপুর শহরের ত্রিমোহিনী মোড়ে প্রধান সড়কের ঘন্টাব্যাপি মানববন্ধন পালন করে। মাদরাসা অধ্যক্ষের ছোট ভাই সভাপতি ওহাবুজ্জামান ঝন্টুর পদত্যাগ এবং অধ্যক্ষ পুত্র সন্ত্রাসী মাহাফুজের গ্রেফতারের দাবি সম্বিলিত পোস্টার বহন করে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বক্তব্য নেওয়ার জন্য মোবাইয়ে যোগাযোগ করা হলে তিনি মোবাইল রিসিভ করেননি। মাদরাসার সভাপতি ওহাবুজ্জামান ঝন্টু এ বিষয়ে বলেন, যারা আন্দোলন করছে তারা সংখ্যায় নগন্য, কেজুয়াল ও বহিরাগত ছাত্র/ছাত্রী। এ বিষয়ে মাদরাসার শিক্ষক মাওলানা মশিউর রহমানকে আহবায়ক করে তদন্ত কমিটি করে দেয়া হয়েছে। ২৪ সেপ্টেম্বর মাদরাসা কমিটির মিটিং আছে। তদন্ত রির্পোটের ওপর ব্যবস্তা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন