ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে হত্যা মামলা তুলে নেয়ার জন্য প্রাননাশের হুমকি দাতাদের প্রতিকার চেয়ে সাংবাদিক সম্মেলন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৭ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের বড়ইয়া গ্রামে এইচসএসসি পরীক্ষার্থী মেহেদি হাসান শুভ নৃশংস হত্যাকান্ডের আসামীর পক্ষে উপ- পুলিশ কমিশনার মোঃ আরাফাত লেলিন বাদী পক্ষকে মামলা তুলে নেয়ার জন্য নানা ধরণের হুমকীর প্রতিবাদে ২৩ সেপ্টেম্বর "১৯ বেলা ১০টায় প্রেসক্লাব রাজাপুরে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওই মামলার বাদী শুভ এর বাবা মোঃ আব্দুল্লাহ আল মাহবুব।

লিখিত বক্তব্য পাঠকালে মাহবুব বলেন, পূর্ব শত্রুতার জেরে এ বছরের ২৫ মার্চ " ১৯ রাতে আমার পুত্র মেহেদি হাসান শুভকে বাসা থেকে পিকনিকের কথা বলে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে নৃশংস ভাবে হাত পা কেটে দেহ থেকে বিচ্ছিন্ন করে ফেলে রাখে ঘাতকরা,সকালে উদ্ধার করে মেডিকেলে নেয়ার পথে শুভ এর মৃত্যু হয়।
এমতাবস্থায় আমি ২৬ মার্চ রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করি। মামলা নং২৬।
বাদী মাহবুব বলেন, মামলার পর থেকে আসামী ও আসামীদের আত্মীয়- স্বজন মামলা তুলে নেয়ার জন্য নানা ধরণের ভয় ভীতি প্রদর্শন করছে। এ ছাড়া ও মামলার এজাহার ভূক্ত ৭ নং আসামী হেলালকে ২২ সেপ্টেম্বর পুলিশ গ্রেফতার করে।এর পরে আমার মোবাইলে ০১৭১৯-৩১০৯০৬ নম্বর থেকে উপ কমিশনার আরাফাত হোসেন লেলিন পরিচয়ে জামিনে মুক্তি ও মামলা তুলে নেয়ার হুমকি দেয়।অন্যথায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দেয়।এমতাবস্হায়,
মিথ্যা মামলা ও আমি আমার জীবন নাশের আশংকা সহ নানা ধরণের ক্ষয়-ক্ষতির আশঙ্কা করছি। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আমি আমার জীবনের নিরাপত্তা সহ হুমকীদাতাদের গ্রেফতারের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন