শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

উন্নয়ন ও স্বাধীনতার পক্ষে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। গতকাল শিল্প মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর কার্যালয়ে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সংগঠনের একটি প্রতিনিধি দল শিল্প প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎকালে তিনি এই আহ্বান জানান।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের মুখে সব সময় হাসি দেখতে চান। তিনি মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন। তাদের ভাতা বৃদ্ধি করা হয়েছে, গৃহ নির্মাণ করে দেওয়া হয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা মুক্তিযোদ্ধাদের সুযোগ-সুবিধা আরো বাড়াতে চান। এজন্য প্রধানমন্ত্রীকে আরও সময় দেবার জন্য মুক্তিযোদ্ধাদের প্রতি আহ্বান জানান শিল্প প্রতিমন্ত্রী।
শিল্প প্রতিমন্ত্রী বলেন, দেশে শিল্পখাতের উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করছে। সম্ভাবনাময় সকল শিল্পখাতের উন্নয়নে নতুন নতুন শিল্পনগরী স্থাপন করা হচ্ছে। শিল্প মন্ত্রণালয় ও এর অধীন দপ্তর ও সংস্থাসমূহের সকল কর্মকর্তাকে ৩০ মিনিটের মধ্যে ফাইন নিষ্পন্ন করার নির্দেশনা প্রদান করা হয়েছে। প্রতিমন্ত্রী এ সময় সরকারের রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নে মুক্তিযোদ্ধাদের সর্বাত্মক সহায়তা কামনা করেন।
এসময় প্রতিনিধিদল মুক্তিযোদ্ধা সংসদের দ্রুত নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করার জন্য সরকারের সহায়তা কামনা করেন। মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. আবদুল হাই, সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, সাবেক যুগ্ম মহাসচিব শরীফ উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাহাড়ী বীরপ্রতীক, খেতাবপ্রাপ্ত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কমান্ডের চেয়ারম্যান মাহমুদ পারভেজ জুয়েল, জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির চেয়ারম্যান মোঃ হারুন-উর-রশীদ, একাত্তরের মুক্তিযোদ্ধা পরিবারের চেয়ারম্যান আবদুর রশিদ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সভাপতি হুমায়ুন কবির, প্রেসিডিয়াম সদস্য হাজী এমদাদ ও নুরুজ্জামান ভুট্টো এবং মুক্তিযোদ্ধা এলএমজি রব প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।#

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন