শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্যাসিনোর করালগ্রাস থেকে দেশকে রক্ষা করতে হবে -মুফতী সৈয়দ ফয়জুল করীম

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, ক্যাসিনোর করালগ্রাস থেকে দেশকে রক্ষা করতে হবে। তিনি বলেন, চরিত্রহীন নেতানেত্রী সন্ত্রাস-দুর্নীতিবাজ জুয়ারীদের দিয়ে দেশে কখনো শান্তি আশা করা যায় না। গতকাল সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর দক্ষিণ জেলা শাখা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দিনাজপুরের বিরামপুর শহীদ মিনার চত্ত¡রে জেলা সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান পিয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় জেলা নেতৃবৃন্দ, সহযোগি সংগঠনসমূহের নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরাম বক্তব্য রাখেন।
মুফতী ফয়জুল করীম বলেন, জুয়ারী যারা দেশের হাজার হাজার কোটি টাকা কুক্ষিগত করে রেখছে। মাদক-জুয়ার সাথে সম্পৃক্তদের ইসলামের সুমহান আদর্শে ফিরে আসতে হবে। ইসলামী ছাড়া অশান্তি দূর করে শান্তি প্রতিষ্ঠা সম্ভভ নয়।
তিনি বলেন, ইসলামী আন্দোলন গুণে ধরা সমাজ ব্যবস্থাকে পরিবর্তন করতে চায়। দুর্নীতিবাজদের খতম করতে চায়। চরিত্রহীন নেতানেত্রীদের আনুগত্য পরিহার করে সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে।
ইসলামী আন্দোলন মহানগর উত্তর
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দ বলেছেন, ইসলামী আন্দোলনের সর্বস্তরের দায়িত্বশীলদেরকে নীতি-নৈতিকতায় সমৃদ্ধ হতে হবে।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের দারুসসালাম থানা ও ওয়ার্ডের দফতর ভিত্তিক দায়িত্বশীল তারবিয়াতে নেতৃবৃন্দ এসব কথা বলেন। দারুসসালাম থানা সভাপতি আলহাজ্ব আবু ইউসুফের সভাপতিত্বে স্থানীয় একটি মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালায় তারবিয়াত প্রদান করেন ঢাকা মহানগর উত্তর দফতর সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন