শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রশাসনে কয়েক পদে রদবদল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

প্রশাসনে কয়েক পদে রদবদল করা হয়েছে। রাজশাহী বিভাগের অতিরিক্ত কমিশনার মো. আনওয়ার হোসেনকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।
প্রশাসনে অতিরিক্ত সচিব, যুগ্ম সচিব, উপসচিব ও সহকারী সচিব পদমর্যাদার চার কর্মকর্তার বদলি ও প্রেষণে নিয়োগ দিয়ে গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপনে বলা হয়। পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব আখতারুজ্জামান খান কবিরকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে। আর মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব নাছিমা বেগমকে মন্ত্রিপরিষদ বিভাগে, মিল্কভিটার ব্যবস্থাপনা পরিচালক মো. দেলোয়ার হোসেনকে পরিকল্পনা বিভাগে এবং বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক ড. শেখ মো. রেজাউল করিমকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংযুক্ত অতিরিক্ত সচিব পদে বদলি পূর্বক নিয়োগ দেওয়া হয়েছে।
মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের যুগ্ম সচিব উম্মে সালমা তানজিয়াকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্মসচিব পদে বদলি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নাফিসা আরেফীনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে। আর জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলায়মানকে শিল্প মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষন কেন্দ্রের (বিপিএটিসি) সহকারী পরিচালক গোলাম মাহমুদকে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণকেন্দ্রের (বিপিএটিসি) উপপরিচালক পদে প্রেষণে নিয়োগ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন