বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আ.লীগ নেতার ছেলে ইয়াবাসহ গ্রেফতার

পৃথক অভিযানে গ্রেফতার ৪২

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর হাতিরঝিল থানাধীন রামপুরা এলাকা থেকে ইয়াবাসহ আওয়ামী লীগের এক নেতার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার যুবকের নাম পলক। তিনি হাতিরঝিল থানার ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ মোহাম্মদ গোলাম রসুলের ছেলে। গত রোববার রাতে পশ্চিম রামপুরা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, রোববার পলক নামে একজনকে ২০ পিস ইয়াবাসহ পশ্চিম রামপুরা থেকে গ্রেফতার করা হয়েছে। পলক ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুলের ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
লালবাগে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজধানীর লালবাগ এলাকা থেকে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলোÑ আমিনুল ইসলাম (৩৪), সোয়েব (৪০) ও রেজাউল করিম (৪০)। গত রোববার গভীর রাতে র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার মেজর মো. আনিসুজ্জামানের নেতৃত্বে একটি দল লালবাগ থেকে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৯২ ক্যান বিয়ার, চার বোতল মদ ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
রাজধানীতে গ্রেফতার ৩৯

এদিকে, রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৩৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত রোববার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

ডিএমপি সূত্র জানায়, গ্রেফতারদের কাছ থেকে ৫ হাজার ১০৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১৫০ গ্রাম হেরোইন, ৪৭৭ গ্রাম ২০ পুরিয়া গাঁজা, ১৩ বোতল ফেন্সিডিল ও ২ লিটার দেশী মদ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৩টি মামলা করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন