বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী বিশ্ব

মুসলিম বিশ্বের কেন্দ্রীয় নেতার খেতাবে ভূষিত হলেন প্রেসিডেন্ট এরদোগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪৯ পিএম

নিউইয়র্কে অবস্থানরত তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেপ এরদোগানের প্রশংসা করেছেন যুক্তরাষ্ট্রের মুসলিম সম্প্রদায়ের নেতারা। রবিবার নিউইয়র্কে এক অনুষ্ঠানে এরদোগানের প্রশংসা করেন তারা।
মুসলিম বিশ্বের বিভিন্ন ইস্যুতে সক্রিয় থাকায় তুর্কি প্রেসিডেন্টের প্রশংসা করা হয়েছে। এ সময় এরদোগানকে মুসলিম বিশ্বের কেন্দ্রীয় নেতা হিসেবেও উল্লেখ করা হয়। খবর তুর্কি গণমাধ্যম আনাদুলো এজেন্সির।
নিউইয়র্কের ব্রুকলিনে আল-তাকওয়া মসজিদের ইমাম সিরাজ ওয়াহাজ বলেন, আমাদের একজন কেন্দ্রীয় নেতা প্রয়োজন। আমার মনে হয় আমরা সেটা তুরস্ক প্রেসিডেন্ট এরদোগান থেকে পাচ্ছি। আমরা নিউইয়র্কবাসীরা আপনাকে খুব পছন্দ করি।
ইউনাইটেড স্টেটস কাউন্সিল ফর মুসলিম অরগানাইজেশন্স-এর সাধারণ সম্পাদক ওসামা জামালও এরদোগানের প্রশংসা করেছেন। তিনি বলেন, আমরা আপনাকে নিয়ে গর্ব করার সুযোগ পেয়েছি। মুসলিম উম্মাহর জন্য আপনার ভালোবাসা, উদারতা, যতœ, সহযোগিতা অবশ্যই প্রশংসার দাবিদার।
একই অনুষ্ঠানে প্রেসিডেন্ট এরদোগান বলেন, সারা বিশ্বের মুসলিমদের পাশে দাঁড়াবে তুরস্ক। আমি দেখতে পাচ্ছি যুক্তরাষ্ট্রের মুসলিম সম্প্রদায় আরও বেশি সুসংগঠিত হচ্ছে। বিশ্বের ১৭০ কোটি মুসলমানদের অংশ আমরা। আমাদের মধ্যকার মতবিরোধ যেন আমাদের পেছনে ঠেলে না দেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
KHAN MOHD LIAQUAT ALI ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৩০ পিএম says : 0
Ya Allah. Save Erdugan and be mercy on him.
Total Reply(0)
Abdul hakim ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৩৩ এএম says : 0
হ্যা একমত,পৃথিবীতে মুসলমানদের পক্ষে কথা বলার একজনই আছে, স্যার এরদোগান,একজন সাহসী লড়াকু,আল্লাহকে ছাড়া আর কাওকে ভয় পায় না।আল্লাহ স্যার কে হায়াত বাড়িয়ে দেন।
Total Reply(0)
Abdul hakim ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৩৪ এএম says : 0
হ্যা একমত,পৃথিবীতে মুসলমানদের পক্ষে কথা বলার একজনই আছে, স্যার এরদোগান,একজন সাহসী লড়াকু,আল্লাহকে ছাড়া আর কাওকে ভয় পায় না।আল্লাহ স্যার কে হায়াত বাড়িয়ে দেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন