বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কমেছে বৃষ্টির তোড়, খেলা শুরুর সম্ভাবনা

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ

ইমরান মাহমুদ, মিরপুর থেকে | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৮ পিএম | আপডেট : ৮:৪০ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

সেই বিকেল থেকেই ড্রেসিংরুমে বন্দী মুশফিকুর রহিম। মঙ্গলবার রাতে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে -ইনকিলাব


সেই বিকেল থেকেই মিরপুরে টানা বর্ষন। শঙ্কা জেগেছিল ফাইনাল ভেসে যাওয়ার। অবশেষে কমেছে বৃষ্টির তোড়, সম্ভাবনা দেখা দিয়েছে খেলা মাঠে গড়াবার।

মঙ্গলবার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-আফগানিস্তান। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবার কথা ছিল সন্ধ্যা সাড়ে ৬টায়। তবে বেরসিক বৃষ্টির বাধায় নির্ধারিত সময়ে টসই হতে পারেনি।

সময় বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে বৃষ্টির তোড়। অবশেষে রাত সাড়ে ৮টার দিকে কিছুটা থেমে এসেছে তা। দু’দলের বেশ কিছু ক্রিকেটার মাঠ ঘুরে গ্যালারিভর্তি দর্শকদের স্বান্ত্বনাও দিয়ে গেলেন। সম্ভাবনা দেখা দিয়েছে খেলা শুরু হবার।

শেষ খবর পাওয়া পর্যন্ত, ম্যাচটি মাঠে গড়াতে অপেক্ষা করা হবে রাত ৯টা ৪৬ মিনিট পর্যন্ত। আর তাতেও যদি কার্টেল ওভারে (অন্তত ৫ ওভার) ম্যাচটি সম্ভব না হয়, আছে সুপার ওভার। আর সেটিও না হলে দু’দলকেই যৌথ চ্যাম্পিয়ন ঘোষনা করা হবে। কেননা ফাইনালের জন্য নেই কোন রিজার্ভ ডে!

ফাইনালে বৃষ্টির বাধা, টসে দেরী

শঙ্কার মেঘ জমেছিল গতকাল থেকেই। সেই মেঘ বৃষ্টি হয়ে ঝরল বিকেল থেকেই। আর তাতেই শঙ্কায় পড়ে গেছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার শিরোপা লড়াইয়ে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি আফগানিস্তান। তবে নির্ধারিত সময়ে (সন্ধ্যা ৬টা) টসই সম্ভব হয়নি বৃষ্টির কারণে।

সময় গড়ালেও এখনও মিরপুরের আকাশ ভারী কালো মেঘে ঢাকা। বিকাল ৪টার পর থেকেই বিরামহীনভাবে ঝরছে বারি হয়ে। দুই পরস্থ মাঠ পর্যবেক্ষণ করেও পিচ কভার সরানো যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. jibon ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৭ পিএম says : 0
এরকম একটা গরুত্যপূরন্য মেচে কেন রিজাভ ডে র কথা ভাবেনি বিসিবি ?
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন