শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বিএমবিএ’র নির্বাচন ২১ ডিসেম্বর

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৯ পিএম

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স এসোসিয়েশনের (বিএমবিএ) ২০২০-২১ সালের মেয়াদের জন্য আগামি ২১ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে। ভোট গ্রহণের স্থান পরবর্তীতে জানানো হবে।বিএমবিএ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

মুহাম্মদ এ হাফিজকে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান করে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সিডিউল ঘোষণা করা হয়েছে। বোর্ডে সদস্য হিসাবে আছেন তানিয়া শারমিন ও মো. ইসরাইল হোসেন।

আগামি ৩ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। এরপরে ৪ নভেম্বর কার্যনির্বাহি সদস্য পদের জন্য মনোনয়ন পত্র বিতরন শুরু হবে। যা দাখিলের জন্য সর্বশেষ সময়সীমা ১৪ নভেম্বর। যা যাছাই-বাছাই শেষে ১৬ নভেম্বর বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিত্য প্রত্যাহারের জন্য ২৮ নভেম্বর পর্যন্ত সময় থাকবে। একইদিন বিকাল ৪টায় চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।

এরপরে ২১ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। যা ওইদিনই গণনা শেষে প্রাথমিক ফলাফল ঘোষণা করা হবে। একইদিনে নির্বাচিত কার্যনির্বাহি সদস্যদের ভোটে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদকসহ অন্যান্য পদগুলোর জন্য নির্বাচন হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন