মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে আ. লীগ নেতার কারাদন্ড

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নেছারাবাদ উপজেলার করফা বাজারে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে সারেংকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমির হাওলাদারকে দশ দিনের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) মো. মেহেদী হাসান তাকে কারাদÐ প্রদান করেন। সমির হাওলাদার ওই বাজারের একজন ব্যবসায়ী।

আদালত সূত্রে জানা গেছে, ওই দিন করফা বাজারে অবৈধ দখলদারদের উচ্ছেদ করতে গেলে বাধার মুখে পড়ে ভ‚মি অফিসের কর্মকর্তা, কর্মচারীরা। এ ঘটনায় সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগ এনে বাজারের ব্যবসায়ী ও সারেংকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমির হাওলাদারকে আটক করা হয়। পরে সমির হাওলাদারকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভ‚মি) মো. মেহেদী হাসান, তাকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। রায় প্রদানের পরে সমিরকে পিরোজপুর জেলে পাঠানো হয়।
জানা গেছে, ওই বাজারের সরকারি জমি দখল করে অনেকে দোকানপাট করার পাশাপাশি বাসাবাড়ি নির্মাণ করে বসবাস করছেন। এসব অবৈধ দখলদারকে সরকার থেকে ডিসিআর নিয়ে রাজস্ব পরিশোধ করতে বলা হলেও তারা বৈধতা নিচ্ছিলেন না। গতকাল এসব ব্যবসায়ীদের দোকান বরাদ্ধ নেয়ার কাগজপত্র দেখাতে বলার পর আওয়ামী লীগ নেতা সমিরের নেতৃত্বে কিছু লোক ভ‚মি অফিসের কর্মচারীদের উপর চড়াও হলে তাকে গ্রেফতার করে ওই সাজা প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন