শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ক্যাসিনো: রাশেদ খান মেননকে আইনি নোটিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৮ পিএম

রাজধানীর ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাবে ক্যাসিনো ইস্যুতে সংসদ সদস্য রাশেদ খান মেননসহ পাঁচ জনের নামে আইনি নোটিশ পাঠানো হয়েছে। বুধবার ডাক ও রেজিস্ট্রি যোগে সুপ্রিম কোর্টের আইনজীবী ইউনুছ আলী আকন্দ এই নোটিশ পাঠান। এই নোটিশের পর ২৪ ঘণ্টার মধ্যে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে উচ্চ আদালতে রিট করা হবে বলে জানা গেছে।

ক্যাসিনোতে জড়িত থাকার অভিযোগে অনেকের বিরুদ্ধে সম্প্রতি আইনগত ব্যবস্থা গ্রহণ করা হলেও সংসদ সদস্য রাশেদ খান মেননসহ অনেকের বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ করছে না, তাই জনস্বার্থে এই নোটিশ পাঠানো হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন জানান আইনজীবী ইউনুছ আলী আকন্দ।

তিনি জানান, রাশেদ খান মেনন সরাসরি ক্যাসিনোতে জড়িত। ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়াম্যান তিনি। কিন্তু রহস্যজনকভাবে কর্তৃপক্ষ তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করছেন না।

সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন এমপি ছাড়াও হুইপ শামসুল হক চৌধুরী, পর্যটন সচিব মহিবুল হক, স্বরাষ্ট্র সচিবসহ সংশ্লিষ্টদেরকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন এই আইনজীবী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৫২ পিএম says : 0
খুবই ভাল একটা পদক্ষেপ নিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ইউনুছ আলী আকন্দ। আমি ওনাকে জানাই আমাদের কষ্টার্জিত লাল সবুজের সালাম। এখন আমরা আশাকরতে পারি সরকার ছাড়লেও এনাদের বিচার হবে আইনের মাধ্যমে। আইনজীবী ইউনুছ আলী আকন্দ সাংবাদিকদের জানিয়েছেন, রাশেদ খান মেনন সরাসরি ক্যাসিনোতে জড়িত। ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়াম্যান তিনি। কিন্তু রহস্যজনকভাবে কর্তৃপক্ষ তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করছেন না তাই জনস্বার্থে এই নোটিশ পাঠানো হয়েছে। এবার আমরা দেখবো মেনন সাহেব কিভাবে পার পান, তবে এবারও যদি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ওনার প্রতি সদয় হন তাহলে তিনি বিমানের মতকরে এবারও পারপেয়ে যেতে পারেন। তবে আমরা আল্লাহ্‌ তালার কাছে প্রার্থনা করবো নেত্রী হাসিনা প্রধানমন্ত্রীর ক্ষমতা বলে এবারও মেননকে ক্ষমা না করেন। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন