বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুর্নীতিবাজরা কেউ ছাড় পাবে না -বরিশালে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম


গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম এমপি বলেছেন, দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানে সকলের সহায়তা করা প্রয়োজন। সরকারের বড় চ্যালেঞ্জ রাষ্ট্রে সুশাসন প্রতিষ্ঠা করা। বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে আসা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও সুশাসনের জন্য নিরলস কাজ করছেন। মন্ত্রী গতকাল বরিশালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ বালিকা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন দলগুলো বিভাগীয় পর্যায়ের টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

সাম্প্রতিক সময়ে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানের প্রসঙ্গ টেনে গণপূর্তমন্ত্রী বলেন, অভিযানের বিষয়টি তদন্তাধীন থাকায় এ বিষয়ে কোন মন্তব্য করব না। তবে গণপূর্তের ঠিকাদারি কাজের সঙ্গে সম্পৃক্ত একটি বিষয় আমাদের সামনে আসায় এরইমধ্যে একজন অতিরিক্ত প্রধান প্রকৌশলীকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। পাশাপাশি পরিকল্পনা মন্ত্রণালয়ের দু’জনকে প্রত্যাহার করার জন্য চিঠি দেয়া হচ্ছে।
মন্ত্রী বলেন, দেশের ক্রীড়াঙ্গনের বড় পৃষ্ঠপোষক হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি খেলাধুলাকে এতই ভালবাসেন যে নিজে স্টেডিয়ামে গিয়ে খেলা দেখেন। অনেক সময় প্রটোকল না মেনে খেলোয়ারদের সঙ্গে আনন্দে হারিয়ে যান।

ভারপ্রাপ্ত বিভাগীয় কমিশনার এমডি আব্দুস সালামের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশেনের মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান ও বরিশালের জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান। মন্ত্রী এরপর জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে যান এবং সিনিয়র আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন