শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সংসদের হুইপ ও ছেলের বিতর্কিত বক্তব্য পটিয়ায় তোলপাড়

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জাতীয় সংসদের হুইপ পটিয়ার সংসদ সদস্য ও চট্টগ্রাম আবাহনী লি. এর মহাসচিব সামশুল হক চৌধুরী কর্তৃক মিডিয়ায় জুয়ার পক্ষে বক্তব্য দেওয়া ও ঢাকা বিমানবন্দর থানা এলাকার আমর্ড পুলিশ ব্যাটালিয়নের পরিদর্শক সাইফ আমিনের ফেসবুকে স্ট্যাটাসকে কেন্দ্র করে হুইপকে নিয়ে পটিয়ার সর্বত্রই তোলপাড় চলছে।

গত ৪ দিন আগে হুইপ সামশুল হক চৌধুরী বিভিন্ন চ্যানেলে আবাহনী ক্লাবে জুয়ার আসর কোন অবৈধ নয়, জুয়া খেলা চলবে নয়তো আন্দোলন করা হবে ইত্যাদি বক্তব্যে সর্বত্রই আলোচনার ঝড় তুলে। এর মধ্যে ওসি সাইফ আমিন তার ফেসবুক স্ট্যাটাসে আবাহনী ক্লাব থেকে হুইপ ৫ বছরে ১৮০ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন মর্মে স্ট্যাটাসকে কেন্দ্র করে সংবাদ প্রকাশের পর গত দুই দিন ধরে পটিয়ায় সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়েছে।

গত ১৭ সেপ্টেম্বর আবাহনী লি. এর সাবেক মহাসচিব দিদারুল আলম এর জায়গায় আবাহনীর কতিপয় সদস্য খুঁটি স্থাপনকে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়ে এমপির বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়ায় এমপি পুত্র নাজমুল করিম শারুন মোবাইল ফোনে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রবীন আওয়ামী লীগ নেতা দিদারুল আলমকে থাপ্পর মেরে দাঁত ফেলে দেওয়ার হুমকি ও প্যান্ট শার্ট খুলে রাস্তায় ঘোরানোর হুমকি দেয়। এই কথোপকথন অডিও রেকর্ড করেন দিদারুল আলম। গতকাল পটিয়াসহ চট্টগ্রামের বিভিন্ন স্থানে নতুন করে আলোচনার সৃষ্টি হয়।

ওসি সাইফ আমিনের দেওয়া বক্তব্যের বিরুদ্ধে পটিয়া থানা যুবলীগ গত ২৩ সেপ্টেম্বর ও পটিয়া আওয়ামী লীগ গত ২৪ সেপ্টেম্বর পটিয়া পৌর সদরে বিক্ষোভ মিছিল করে এবং ওসি’র কুশপুত্তিলিকা দাহ করে। এছাড়া ওসির শাস্তির দাবি করে। শত শত কোটি টাকা জুয়া থেকে হুইপ হাতিয়ে নেওয়ার সংবাদে এলাকায় ‘টক অব দি টাউনে’ পরিণত হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন