বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চুনোপুঁটি থেকে রাঘববোয়াল কেউই রেহাই পাবেনা

সাভারে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম | আপডেট : ১২:০৬ এএম, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

ব্যক্তি হিসেবে চুনোপুটি হলেও অনেকে দুর্নীতিতে রাঘববোয়াল হয়েছেন। অপরাধী যত বড় আর যত ছোটই হউক না কেন কাউকে ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

গতকাল সকালে সাভার সেনানিবাসের ঢাকা-আরিচা মহাসড়কের শ্যুটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ মন্তব্য করেন তিনি। এসময় তিনি কক্সবাজারের মেরিন ড্রাইভসহ দেশের নানা কাজে বাংলাদেশ সেনাবাহিনীর প্রশংসা করেন।

মন্ত্রী বলেন, লোক দেখানো নয়, দুর্নীতি মাদক জুয়ার বিরুদ্ধে অভিযান চালাচ্ছে সরকার, সহনশীল হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। যাদের ধরা হচ্ছে তারা সত্যিকারের অপকর্মকারী। সত্যিকার অর্থেই অপকর্মকারীরাই অভিযানের মূল টার্গেট। শুধু ঢাকাতেই এই অভিযান সীমাবদ্ধ নয়। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেতুলিয়া সারা বাংলায় এই অভিযান চলবে। শুরু হয়েছে শেখ হাসিনার অ্যাকশন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি সরকারের সময় দেশে সন্ত্রাস জঙ্গিবাদ ও মদ জুয়ার আসর বসেছিলো, তারা কোন ব্যবস্থা নেয়নি কিন্তু আমরা এদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছি। এই ক্যাসিনোর শুরুও হয় হাওয়া ভবন থেকেই।
দেশে টেন্ডারবাজি, সন্ত্রাস, দুর্নীতি করলে কেউ রেহাই পাবে না। যতদিন পর্যন্ত দেশে দুর্নীতি থামবে না ততদিন পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে জানিয়ে তিনি আরও বলেন, খালেদা জিয়া যা পারেনি শেখ হাসিনা তা পেরেছেন। সামনে আওয়ামী লীগের সম্মেলন, এই সম্মেলনের সঙ্গে শুদ্ধি অভিযানের কোন সম্পর্ক নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

এ সময় আরো উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. আকবর হোসেন, চিফ ইঞ্জিনিয়ার মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এস এম আনোয়ার হোসেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিনসহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
গনতন্ত্র ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৪ এএম says : 0
সত্য বললে বরখাস্ত , চুনাপুটিতেই ভয়ে তারেকের নাম, আমার মনে হয় স্বপ্নেও তারেক -তারেক জপও, তোমাদের কি মরার ভয় হয়না ? কি করছো ? কার জন্য করছো ? নিয়ে যাবে কবরে ?
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩২ পিএম says : 0
মাননীয় প্রধান মন্ত্রীর কঠোরভাবে নির্দেশ য়ারা দুর্নীতি করে চাদাঁবাজী সত্রাস করে অনৈতিকভাবে অর্থ উপার্জন করেছে সবার বিরুদ্ধে আইন শৃংখলা বাহিনীর অভিযান চলবে। শান্তি প্রীয় সাধারণ মানুষের নৈতিক সমর্থন আছে এই অভিযান জাতীয় পয্যাযে সমস্ত আইন শৃংখলা বাহিনী যৌথ সভা। আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃত্বের আইন শৃংখলা বিষয়ক সভা গঠন মুলক আলোচনা দেখছিনা। প্রত্যেক বিভাগীয় শহরে যৌথ বাহিনীর বৈঠক করে গঠন মুলক সিদ্ধান্ত নিন। রাজনৈতিক আদশ্যবান ব্যক্তি দের পরামর্শ নিন। পুলিশ পাবলিক সমাবেশ করুন প্রতিটি ওয়াডে জনগন যখন বুঝবে সত্রাসী চাদাবাজ কিছুই করার নাই। শান্তি শৃংখলা প্রতিষ্ঠা হতে চলেছে জনগন মাননীয় প্রধান মন্ত্রী কে শান্তির মা ডাকবেন। এমনিতে মাননীয় প্রধান মন্ত্রীর বিশাল ব্যক্তিত্বের দার কাছে দক্ষিণ এশিয়াতে কেও নেই। জনপ্রিয়তা প্রশংসার উদ্ধে প্রধান মন্ত্রী। মাননীয় মন্ত্রী মহোদয় এই দুর্নীতি বিরোধী অভিযান আপনার দলের পরিবারের বিরুদ্ধে। এদের অন্যায় এর ভাগ আপনাদের ও নিতে হবে। উপযুক্ত শাসন শিক্ষা কর্ম পদ্ধতি শৃংখলা দিতে জাতীয় নেতৃবৃন্দ ব্যার্থতার দায় নিতে হবে। অভিযান পরিচালনায় সব শ্রেণি পেশার মানুষের সমর্থন আদায়ের পরিকল্পনা থাকতে হবে। আপনাদের মত বিজ্ঞ প্রজ্ঞাবান জাতীয় নেতাদের চিন্তা আরো সুন্দর হবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন