মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানই তো ক্যাসিনো সম্রাট

প্রেসক্লাবে তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যানই তো ক্যাসিনো সম্রাট। আর তারাই ক্যাসিনোবিরোধী অভিযান নিয়ে কটাক্ষ করছে। গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবে ব্রিটিশ বিরোধী আন্দোলনে নারী পুরোধা প্রীতিলতা ওয়াদ্দেদার-এর আত্মহুতি দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় মন্ত্রী একথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা বিভিন্ন অনলাইন পোর্টালে দেখেছি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার আয়কর রিটার্নে ঘোষণা করেছেন তার আয়ের একটি বড় উৎস হচ্ছে ক্যাসিনো। কারণ ইংল্যান্ডে ক্যাসিনো থেকে আয় হলে সেটির কর দিতে হয় না। বিএনপি এমন ক্যাসিনো সম্রাটকে তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বানিয়ে রেখেছে আর তারাই ক্যাসিনোবিরোধী অভিযান নিয়ে কটাক্ষ করে!
ড. হাছান, বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবকে বলবো নিজেদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দিকে তাকান, তাদের হাত ধরেই এই সংস্কৃতি বাংলাদেশে চালু হয়েছে। বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী আরো বলেন, আপনারা এই সমস্ত অপসংস্কৃতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছেন। হিযবুল বাহার জাহাজে করে বাংলাদেশের মেধাবী ছাত্রদের নিয়ে গিয়ে তাদের মধ্য থেকে সন্ত্রাসী বানিয়ে রাষ্ট্রকে কলুষিত করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মদ, জুয়া ও হাউজিং বন্ধ করেছেন। আর এগুলো সব জিয়াউর রহমান চালু করেছেন। জিয়াউর রহমান সংবিধানে ‘বিসমিল্লাহ’ সংযোজন করেছিলেন। আর ‘বিসমিল্লাহ’ বলে মদ, জুয়া, হাউজিও চালু করে দিয়েছেন। যাদের একটু বয়স হয়েছে এটি নিশ্চয়ই তাদের মনে আছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা পরপর তিনবার রাষ্ট্রীয় ক্ষমতায় আছি, অনেক অনুপ্রবেশকারি আমাদের দলে ঢুকেছে আবার অনেকের নৈতিক স্খলন ঘটেছে, এবং সেই কারণে প্রধানমন্ত্রীর নির্দেশে দলমত নির্বিশেষে যে সাঁড়াশি অভিযান চলছে। দলমত নির্বিশেষে কে কোন পথের বা মতের সেটি না দেখে আজকে ব্যবস্থা নেয়া হচ্ছে।
ড. হাছান মাহমুদ বলেন, আমরা আশা করছিলাম জাতীয় পার্টি ও অন্যান্য সংগঠন যেভাবে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে, সেভাবে বিএনপিও অভিনন্দন জানাবে। যে অপকর্ম তারা বন্ধ করতে পারেনি বরং রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতা দিয়েছিল, সেটি প্রধানমন্ত্রী বন্ধ করেছেন। সেজন্য প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানো উচিত।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি অভিনেত্রী সারাহ্ বেগম কবরী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার সম্পাদক আকতার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মতিন সরকার, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (11)
Miah M Adel ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪০ এএম says : 0
You brought them up and you are blaming others.
Total Reply(0)
প্রতিবাদী কন্ঠ ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
আওয়ামীলিগ রানিং ৩বার ক্ষমতায় থাকার পরেও যদি ক্যাসিনোর ভাগ তারেক রহমান পায়, তাহলে আওয়ামীলীগের সবার উচিৎ তার পা ধুয়ে পানি খাওয়া
Total Reply(0)
Nasir Tushar ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
এর কথা শুনে মাননীয় প্রধানমন্ত্রীও হাসবে।
Total Reply(0)
Md Ruhul Amin ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৯ এএম says : 0
এক যুগ ক্ষমতায় থাকার পরও যদি ক্যাসিনোর ভাগ তারেক রহমান কে দিতে হয় .. তাহলে আমি বলব আওয়ামী লীগের রাজনীতি না করে তারেক রহমানের গোলামী করুন।
Total Reply(0)
Md Abdul Majid ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩০ এএম says : 0
এটা শুনতে ও লজ্জা লাগে যে সব কিছু বি এন পি বানিয়েছে। তাহলে আপনারা এক যুগ ধরে কি বাংলাদেশের বাইরে ছিলেন??
Total Reply(0)
Rezaul Karim ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩০ এএম says : 0
পরের নাম বেচে কি চিল্লাইয়া মার্কেট পাওয়ান যাবে
Total Reply(0)
দীনমজুর কহে ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২৪ এএম says : 0
হিংসাত্নক রাজনিতি নিপাত যাক। মদ গাজা ক্যাসিনো জুয়ার আত্বকল থেকে জাতী মুক্তি পাক।।
Total Reply(0)
গনতন্ত্র ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৯ এএম says : 0
তাহলে কি যুবলীগ ,আওয়ামী লীগ সবাই তারেক রহমানকে নেতা হিসেবে মান্য করে ৷ তারেক রহমান সব কিছু করেছে আপনারা কি আংগুল চুষেছেন নাকি বেগমের পায়ে আলতা লাগাইছেন ৷
Total Reply(0)
taijul Islam ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৯:০৩ এএম says : 0
আওয়ামীলিগ রানিং ৩বার ক্ষমতায় থাকার পরেও যদি ক্যাসিনোর ভাগ তারেক রহমান পায়, তাহলে আওয়ামীলীগের সবার উচিৎ তার পা ধুয়ে পানি খাওয়া
Total Reply(0)
taijul Islam ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৯:০৪ এএম says : 0
এটা শুনতে ও লজ্জা লাগে যে সব কিছু বি এন পি বানিয়েছে। তাহলে আপনারা এক যুগ ধরে কি বাংলাদেশের বাইরে ছিলেন??
Total Reply(0)
Abu taleb ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৩৪ এএম says : 0
আওয়ামিলীগ এক সময় পাগল হয়ে যাবে এসব বলতে বলতে। কারন এদের মাথা ঠিক নাই। কখন কি বলতে হবে । কিছুই বুঝতে পারছে না। বলবে কেসিনর কথা। বলছে জিয়ার কথা। এখানে জিয়া কি করলো। নিজেরা ও পাগল হবে। সাথে আমাদের কেও পাগল বানিয়ে ছাড়বে। যতসব।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন