ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কর্মচারীর বাসায় ২৩ লাখ টাকা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৪১ এএম

নওগাঁ জেলা সঞ্চয় অধিদপ্তরের কর্মচারীর বাসা থেকে ২২ লাখ ৮৭ হাজার টাকা উদ্ধার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এসময় আটক করা হয়েছে সঞ্চয় অধিদপ্তরের কর্মচারী হাসান আলীকে। তার বিরুদ্ধে ৬০ গ্রাহকের আমানতের ২কোটি ৬৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। বুধবার বিকেলে জেলা সঞ্চয় অধিদপ্তরে এই অভিযান চালিয়েছে দুদক।

উদ্ধার হওয়া ২কোটি ৬৩ লাখ আত্মসাতকৃত টাকার অংশ বলে মনে করছেন দুদকের রাজশাহীর সহকারী পরিচালক আলমগীর হোসেন। আটকের পর সন্ধ্যায় তাকে দুদক নওগাঁ সদর মডেল থানায় সোর্পদ করে পুলিশ। পরে আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন। এর আগে গত ২৫শে জুন অর্থ আত্মসাতে জড়িত থাকায় জেলা সঞ্চয় অধিদপ্তরের অফিস সহায়ক সাদ্দাম হোসেনকে আটক করে দুদক।

গত জুন মাসে বিভাগীয় অডিটে অর্থ আত্মসাতের বিষয়টি ধরা পড়ে। এ বিষয়ে নওগাঁ সঞ্চয় অধিদপ্তরের ভারপ্রাপ্ত সঞ্চয় কর্মকর্তা নাসির হোসেন বাদি হয়ে গত ১৫ই জুন নওগাঁ সদর মডেল থানায় মামলা করেন। এতে জেলা সঞ্চয় অধিদপ্তরের অফিস সহায়ক সাদ্দাম হোসেনকে আসামি করা হয়। এ বিষয়ে দুদক’র রাজশাহীর সহকারী পরিচালক আলমগীর হোসেন বলেন, এই মামলাটি বর্তমানে তদন্ত করছে দুদক। ইতিমধ্যে আটক সাদ্দাম হোসেনকে রিমাডে নিয়ে জিঙ্গাসাবাদ করা হয়েছে। তার দেয়া তথ্য ও গোয়েয়ন্দা তথ্যের ভিত্তিতে বুধবার অভিযান চালিয়ে আটক করা হয় হাসান আলীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন