শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বামীর মাঝে বাবাকে খুঁজে পান প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০০ পিএম

প্রিয়াঙ্কা চোপড়া গত বছর বিয়ে করেছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। এরপর অভিনেত্রী পুরোদস্ত মার্কিন মুল্লুকেই বসবাস করছেন। দীর্ঘদিন অভিনেত্রীকে বলিউডের কোনো সিনেমাতে দেখা যায় না। তিনি বর্তমানে হলিউডের সিনেমাতেই নিয়মিত অভিনয় করছেন। তবে সুন্দরী ঘোণষা দিয়েছেন খুব শিগগিরই তিনি বলিউডে ফিরবেন।

তার এমন ঘোষণার পরপরই অভিনেত্রীর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ মুক্তির মিছিলে সামিল হয়। এই সিনেমার মাধ্যমে প্রায় তিন বছর পর বলিউড ইন্ডাস্ট্রিতে কামব্যাক করছেন তিনি। ইতোমধ্যেই সিনেমাটির প্রচারণায় অংশ নিতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন অভিনেত্রী। এরইমধ্যে বেশ কয়েক জায়গায় ছবিটির প্রচারণা অংশও ডিনয়েছেন। সিনেমার প্রচারণায় বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানগুলোতে দেখা যাচ্ছে তাকে। যেখানে নিজের সৌন্দর্য ও ফ্যাশন দিয়ে সকলকে মুগ্ধ করছেন তিনি।

সিনেমাটির প্রচারণায় গিয়ে অভিনেত্রী সম্মুখিন হচ্ছেন ব্যক্তিগত জীবনের অনেক প্রশ্নে। অবশ্য সে সবে কোনো সমস্যাও হচ্ছে না তার। খুব সোজা সাফটা ভাবেই সে সব প্রশ্নের উত্তর দিচ্ছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। প্রিয়াঙ্কা তার বর্তমান জীবন সম্পর্কে জানিয়েছেন, বিবাহিত জীবন নিয়ে সে ভীষণ রকম হ্যাপি। কারণ স্বামী নিক জোনাসের মধ্যে তার বাবাকে খুঁজে পান অভিনেত্রী। শুধু তাই নয়, নিজের বিবাহিত জীবনকে বাবা-মায়ের বিবাহিত জীবনের সঙ্গেও তুলনা করেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘নিকের মাঝে আমি সবসময় আমার বাবার ছায়া দেখতে পাই।’

এদিকে আগামী ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এতে প্রিয়াঙ্কার বিপরীতে রয়েছেন ফারহান আখতার। তাদের মেয়ের ভূমিকায় দেখা যাবে পাকিস্তানের আলোচিত অভিনেত্রী জাইরা ওয়াসিমকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন