বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যমজ চরিত্রে ঐশ্বরিয়া রাই সঙ্গে আছেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০৮ পিএম

সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে আগের মতো এখন আর চলচ্চিত্র অভিনয়ে দেখা যায় না। ছোট বচ্চনকে বিয়ের পর তিনি পুরদস্ত সাংসারি হয়েছেন। হয়েছেন সন্তানের মা। আর তাই ফিরে আসার ব্যপারে মাঝে মধ্যেই অভিনেত্রী সন্তানের দোহায় দিয়েছেন সংবাদ মাধ্যমে। জানিয়েছেন মেয়ে আরাধ্য বড় না হওয়া পর্যন্ত তিনি আর নতুন কোনো সিনেমাতে অভিনয় করবেন না। কিন্তু এসবের পরও মাঝে তাকে হাতে গোনা দুই একটি সিনেমাতে অভিনয় করতে দেখাও গিয়েছে। যেটা সবারই কম বেশি জানা।

সম্প্রতি মুম্বাই ইন্ডাস্ট্রিতে এই অভিনেত্রীকে নিয়ে আবারও চর্চা শুরু হয়েছে। আর হবেই না বা কেনো? অভিনেত্রী যে ইতোমধ্যেই তার নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন!

জানিয়েছেন গুরু মনিরত্নমের নতুন সিনেমাতে অভিনয় করবেন তিনি। ঘোষণার পরই জানা যায় ঐশ্বর্যাকে একটি নেতিবাচক চরিত্রে দেখা যাবে তামিল এ সিনেমাতে। অর্থাৎ নায়িকা নন, অভিনেত্রীকে মনিরত্মন হাজির করবেন খল নায়িকা হিসেবে। শুধু তাই নয়, সিনেমাটিতে ঐশ্বরিয়া ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা শোনা গেছে বিগ বচ্চনের। সম্প্রতি সিনেমাটি ঘিরে প্রকাশ পেয়েছে আরও একটি খবর। গুরুর এই সিনেমাতে ঐশ্বরিয়া রাইকে নাকি যমজ চরিত্রে হাজির হচ্ছেন। সম্পূর্ণ ভিন্ন ধর্মী দুইটি চরিত্রে অভিনয় করবেন তিনি।

মনিরতœম ভারতীয় গণমাধ্যমে জানিয়েছেন, খুব শীঘ্রই সিনেমাটির কাজ আরম্ভ করবেন। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস পুণ্যিয়ানি সেলভান অবলম্বনে সিনেমা বানাচ্ছেন তিনি। তামিল এবং হিন্দি দুইটি ভাষাতেই হবে সিনেমাটির শুটিং।

জানা যায় ঐশ্বর্যার তামিল এই সিনেমার বাজেট ‘বাহুবলি’র ফ্র্যানচাইজিকেও ছাপিয়ে যেতে পারে। এতে ঐশ্বরিয়া ও অমিতাভ বচ্চন ছাড়া আরও অভিনয় করার প্রস্তাব পেয়েছেন বিক্রম, কীর্তি সুরেশ, মোহন বাবু এবং কার্থি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন