শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হৃত্বিক ও টাইগারের প্রশংসা করলেন হলিউড নির্মাতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৯:০৫ পিএম | আপডেট : ৯:০৫ পিএম, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

আগামী ২ অক্টোবর মুম্বাই চলচ্চিত্রে মুক্তি পেতে যাচ্ছে ‘ওয়ার’। সিনেমাটিতে অভিনয় করেছেন হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় হৃত্বিক ও টাইগারের সঙ্গে আছেন বানী কাপুর। সিনেমাটি মুক্তি উপলক্ষে ইতোমধ্যেই এর ট্রেলার এবং গান প্রকাশ পেয়েছে অনলাইনে। গান এবং অ্যাকশনে ভরপুর ট্রেলারটি উপভোগের পর সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছেন হৃত্বিক-টাইগারের ভক্তরা।

এ অবস্থায় সিনেমাটি নিয়ে নতুন এক উত্তেজনা তৈরি করলেন হলিউডের অ্যাকশন পরিচালক সি ইয়ং ওহ। দক্ষিন কোরিয়ার এই পরিচালক হৃত্বিক এবং টাইগারের পরিশ্রম দেখে বিমোহিত হয়েছেন। কারণ তিনিই ‘ওয়ার’-এর অ্যাকশন দৃশ্যের নেপথ্যের কারিগর। সম্প্রতি ‘ওয়ার’-এর এই অ্যাকশন পরিচালক সিনেমাটি নিয়ে গণমাধ্যমে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন।

সি ইয়ং ওহ বলেছেন, ‘হৃতিক তার শরীরের কথা চিন্তা না করে এই সিনেমার জন্য অসামান্য কিছু দৃশ্য দর্শকদের সামনে তুলে ধরেছেন। আমি তার এই সাহসিকতার জন্য তাকে কুর্ণিশ জানাই। এই অভিনেতার আরও একটি দৃশ্য আমি কখনই ভুলবো না। একটা দৃশ্যের কাজ সঠিকভাবে সম্পন্ন করার পর হৃত্বিক শুধুই হাসতেন। এই হাসির রহস্য আমার জানা নেই। হৃত্বিকের ওই চেহারা কখনওই ভোলার নয়।’

শুধু হৃতিকই নয়, ‘ওয়ার’-এ আরও এক শক্তিশালী অ্যাকশন স্পেশালিস্ট রয়েছেন বলেও জানিয়েছেন এই হলিউড নির্মাতা। টাইগার শ্রফকে তিনি অ্যাকশন স্পেশালিস্ট বলেছেন। টাইগারের বিষয়ে বলতে গিয়ে এই পরিচালক বলেছেন, ‘টাইগার আমাকে প্রতিটা মুহূর্তে মোহিত করেছেন। আমি জানি টাইগারের জন্মগত প্রতিভা রয়েছে। আমার মনে হয়, টাইগার বলিউডের অ্যাকশন ছবির ভবিষ্যৎ।’

এই পরিচালকের ভাষ্য মতে সিনেমার অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে প্রচন্ড ঝুঁকি নিয়েছেন হৃত্বিক রোশন এবং টাইগার শ্রফ। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায় সিনেমাটিতে এমন একটি দৃশ্য থাকছে যেটিতে একটি ব্রিজের উপর থেকে প্রায় ৩০০ ফুট নীচে ঝাঁপ দিতে দেখা যাবে হৃত্বিক রোশনকে! পর্তুগালে হয়েছে ওই দৃশ্যের শুটিং।

এক নজরে দেখে নিন অ্যাকশনে ভরা ‘ওয়ার’-এর ট্রেলার

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md ᭄Alomgirᴮᴼˢˢ ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৩০ এএম says : 0
Super movie
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন