শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলপুরে নগুয়া-কুড়িপাড়া রাস্তায় চরম দুর্ভোগ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার খরিয়া নদীর পাড় ঘেঁষা নগুয়া-কুড়িপাড়া রাস্তাটি প্রবল বর্ষণে ভেঙে যায়। গত এক সপ্তাহও রাস্তাটি মেরামত না হওয়ায় চরম জনদুর্ভোগ দেখা দিয়েছে।

ফুলপুর উপজেলার নগুয়া মীরবাড়ি নামক স্থানে খরিয়া নদীর উত্তর পাড় ঘেঁষা ফুলপুর ইউনিয়নের নগুয়া-কুড়িপাড়া রাস্তাটি গত ১৭ সেপ্টেম্বর প্রবল বর্ষণে ভেঙে যায়। রাস্তাটি ভেঙে যাওয়ার ফলে প্রায় দশ গ্রামের মানুষ দুর্ভোগে পড়ে।

এ রাস্তা দিয়ে কুড়িপাড়া, নগরবেড়া, বাশাটী, রূপসী, নগুয়া, কাকড়ার চর, সাহাপাড়া, পাইকপাড়া, কাজিয়াকান্দা ও ফুলপুর সদরসহ প্রায় দশ গ্রামের মানুষ চলাচল করে থাকেন। এছাড়া নগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাশাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীও এই রাস্তা দিয়েই চলাচল করে থাকে। রাস্তার ভাঙন অংশে কোন ইন্ডিকেটরও নেই। যার ফলে রাতে চলাচলকারি বা অপরিচিত লোকজনের জন্য রাস্তাটি বিপদজনক হয়ে দাঁড়িয়েছে।

এ বিষয়ে নগুয়া গ্রামের তফাজ্জল হোসেন বলেন, আজ কয়েকটা দিন ধরে আমরা খুব কষ্টে আছি। এই রাস্তা দিয়ে চলাচল করা যায়না।
কুড়িপাড়া গ্রামের ফজলুল করিম বলেন, আমরা এই রাস্তা দিয়ে এখন চলাচল করতে পারিনা। ট্রলি, রিকশাসহ কোন যানবাহন না চলায় মানুষের দুর্ভোগ বেড়ে গেছে। এখন রূপসী পাগলা হয়ে দুই কিলোমিটার জায়গা ছয় কিলোমিটার ঘুরে ফুলপুর যেতে হয়। নগুয়া গ্রামের হাফিজ উদ্দিন ও আলা উদ্দিনসহ এলাকাবাসি জরুরিভিত্তিতে রাস্তাটি মেরামতের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলামের নিকট জানতে চাইলে শিগগিরই ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন