শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৃহবধূকে ঢাকায় নিয়ে গণধর্ষণ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৫ পিএম

বিদেশে পাঠানোর নামে এক গৃহবধূকে ঢাকায় একটি বাড়িতে আটকে গণধর্ষণ করেছে একটি চক্র। কৌশলে বাড়ি থেকে পালিয়ে মাগুরা সদর থানায় মামলা করেছে ভুক্তভোগী ওই গৃহবধূ। যার ভিত্তিতে সদর উপজেলার আমুড়িয়া গ্রাম থেকে আজ শুক্রবার সকালে এই চক্রের সদস্য নজরুল ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ।

থানায় দায়েরকৃত ভুক্তভোগী গৃহবধূর অভিযোগ, সংসারে অভাব অনটন থাকায় বিভিন্ন জায়গায় কাজ খুঁজছিলেন তিনি। এরই এক পর্যায়ে নজরুল ইসলামের সাথে পরিচয় হলে সে সৌদি আরবে লোক পাঠায় বলে জানায়। পরবর্তীতে পাসপোর্ট এবং ভিসা বাবদ তার কাছ থেকে ৩৫ হাজার টাকা নেয় নজরুল। গত ১৩ আগস্ট নজরুল পাসপোর্টের, ভিসা ও প্রশিক্ষণের জন্য লস্করপুর নানা বাড়ি থেকে তাকে ঢাকার দারুস সালাম থানার পাশে মোর্কারমের বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে জোরপূর্বক আটকে রেখে নজরুল, মোকাররম, আরজু শেখসহ আরো অজ্ঞাতনামা দুইজন তাকে প্রতিনিয়ত জোরপূর্বক ধর্ষণ করতে থাকে। এরই এক পর্যায়ে গত ১২ সেপ্টেম্বর ভোরে ওই বাসা থেকে ভুক্তভোগী গৃহবধূ কৌশলে পালিয়ে গাবতলী হয়ে মাগুরায় ফিরে আসে।

এ ব্যাপারে মাগুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, বাদির মামলার প্রেক্ষিতে নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন