বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে স্কুল পর্যায়ে অনূর্ধ্ব ১৭ ফুটবলে খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ

শিক্ষকের হামলায় জখম দুই

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২৮ পিএম

মহানগরীর বিএম স্কুল মাঠে ব্যাপিস্ট মিশন মাধ্যমিক বিদ্যালয় ও কাশিপুর স্কুল এন্ড কলেজের অনূর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্ট নিয়ে দু’পক্ষের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঘটেছে। এসময় কাশিপুর স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক নাজমুল হোসেনের লাঠির আঘাতে দুই ছাত্র জখম হয়েছে বওে অভিযোগ পাওয়া গেছে। লাঠি হাতে শিক্ষকের হামলার একটি ভিডিও বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে। আহতদের উদ্ধার করে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আহতরা হচ্ছে, বিএম স্কুলের দশম শ্রেণীর ছাত্র শাফিন ও একই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র তাজিম আহম্মেদ।

আহতদেও নিকটজনের অভিযোগ করেছেন, বৃহস্পতিবার দুপুরে খেলা চলাকালিন রেফারির ভূমিকায় কাশিপুর স্কুলের খেলোয়াররা অসন্তোষ জানালে উত্তেজনার সৃষ্টি হয়। এ অসন্তোষ দু’পক্ষের খেলোয়ারদের মধ্যে সংঘর্ষের রূপ নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে বিএম স্কুলের প্রধান শিক্ষক লুৎফর রহমান ও কেরানি ফিরোজ রহমান এগিয়ে আসলে কাশিপুরের খেলোয়াররা তাদেও ওপরও হামলা চালায়।

পরে বিএম স্কুলের শিক্ষার্থীরা শিক্ষক ও কেরানিকে উদ্ধার করতে এগিয়ে আসলে কাশিপুর স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক নাজমুল হোসেন লাঠি নিয়ে হামলা চালায়। এতে দুই ছাত্রের মাথায় মারাত্মক আঘাত লাগে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই হামলাকারী শিক্ষক নাজমুল হোসেন কৌশলে ঘটনাস্থল ত্যাগ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন