ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

চলচ্চিত্র অভিনয়ে ক্রিকেট তারকা মাহেন্দ্র সিং ধোনি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১২ পিএম

একাধিক বিজ্ঞাপনের মডেল হয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা মাহেন্দ্র সিং ধোনি। তার জীবনের ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে বায়োপিকও। শোনা যাচ্ছে ২২ গজ থেকে ছক্কা হাঁকিয়ে এবার সোজা বলিউডে অবতরণ করতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটের এই উজ্জ্বল নক্ষত্র। ইতোমধ্যেই ‘ডগ হাউস’ নামের একটি সিনেমাতে অভিনয়ের জন্য নির্মাতাকে চূড়ান্ত কথাও দিয়ে দিয়েছেন ধোনি।

জানা যায় কয়েকদিন আগে ‘ডগ হাউজ’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান ধোনি। গল্প পছন্দ হওয়ার কারণে নির্মাতাকে ফেরাতে পারেননি তিনি। শোনা যাচ্ছে খুব শিগগিরই ধোনি আনুষ্ঠানিক ভাবে সিনেমাটি সম্পর্কে ঘোষণা করবেন। এতে মাহেন্দ্র সিং ধোনিকে একটি ক্যামিওর চরিত্রে দেখা যাবে।

সিনেমাটির চমক এখানেই শেষ নয়। সমীর করণিকের পরিচালনায় ধোনির সঙ্গে ‘ডগ হাউস’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। সাঞ্জুও এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলেও খবর রয়েছে। সঞ্জয় দত্ত এবং ধোনিদের বিপরীতে নায়িকা হিসেবে কাকে নেওয়া হবে সেটা এখনও পরিস্কার করেননি নির্মাতা। নির্মাতা জানিয়েছেন শিগগিরই সিনেমাটির সম্পর্কে আনুষ্ঠানির ঘোষণা দেওয়া হবে। তখনই সব কিছুই পরিস্কার করে জানানো হবে সবাইকে।

এদিকে নির্মাতার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ‘ডগ হাউস’-এ সঞ্জয় দত্ত ও ধোনি ছাড়া আরও অভিনয় করতে পারেন সুনীল শেঠি এবং ইমরান হাসমি। তবে এখনও তাদেরকে চুক্তি বদ্ধ করা হয়নি। সব কিছু ঠিক থাকলে আগামী বছরেই ‘ডগ হাউস’-এর শুটিং শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন