ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ খানের এই বিরতি সমর্থন করছেন স্ত্রী গৌরী খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৯:২২ পিএম

একের পর এক বলিউড বাদশার সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সে কারণেই অভিনেতাকে দীর্ঘদিন হলো নতুন কোনো সিনেমার শুটিংয়ে দেখা যাচ্ছে না। তবে মাঝে মধ্যেই কিন্তু কিং খানকে নিয়ে নতুন সিনেমার খবর প্রকাশ হচ্ছে। কিন্তু কিছুদিন পর শাহরুখ খান নিজেই ওই সব খবর গুড়িয়ে দিয়ে আসল সত্যটা জানিয়ে দিচ্ছেন তার ভক্তদের।

শাহরুখের দাবি এখনও তিনি নতুন কোনো সিনেমাতে যুক্ত হননি। বর্তমানে অভিনেতা তার পুরোটা সময় পার করছেন পরিবারের সঙ্গে। স্ত্রী গৌরী খান এবং তিন সন্তানকে নিয়ে নানা স্থানে বেড়াতে যাচ্ছেন শাহরুখ। এইতো কয়েকদিন আগেই শাহরুখ মালদ্বীপ থেকে ঘুরে এলেন সপরিবারে। এই সময়টা হয়তো শাহরুখ বেশ উপভোগ করছেন। কিন্তু অভিনেতাকে নিয়ে বেশ টেনশনে আছেন তার ভক্তরা। তারা জানতে চান শাহরুখের ফিরে আসা সম্পর্র্কে। এ অবস্থায় শাহরুখ পতœী গৌরী খান এক সাক্ষাৎকারে শাহরুখের কামব্যাক সহ নানা বিষয় কথা বলেছেন।

গৌরী খান জানিয়েছেন, ‘আমার মনে হয় শাহরুখের এই বিরতিটা খুব দরকার ছিল। ঠিক সময়েই বিরতিটা নিয়েছে ওহ (শাহরুখ)। তার এই বিরতির জন্য আমি নিজেও অনেক খুশি। কারণ আগে আমি আব্রামের জন্য একদমই বাড়ির বাইরে যেতে পারতাম না। কিন্তু এখন আমি পুরো স্বাধীন। বর্তমানে আমি বাড়ির বাইরে গেলে শাহরুখ আব্রামকে দেখা শোনা করছে। আব্রামও তারা বাবাকে খুব পছন্দ করে। বলতে পারেন এটা আমার জন্য ভীষণ একটি সুযোগ। আমার পুরো দায়িত্বটাই শাহরুখ পালন করছে। ছেলে সহ পুরো সংসারটাই সামলাচ্ছে ওহ (শাহরুখ)। আমি শাহরুখের বিরতি নেওয়ার সিদ্ধান্তটি পুরোপুরি সমর্থন করছি। তবে এটা ঠিক ওহ (শাহরুখ) খুব শিগগিরই অভিনয়ে কামব্যাক করবে।’

এদিকে শোনা যাচ্ছে শাহরুখ খান খুব শিগগিরই অভিনয়ে ফিরবেন। কয়েকজন নামিদানি পরিচালকের সঙ্গে মিটিংও সেরেছেন অভিনেতা। এখন শুধু সময়ের ব্যপার তার ফিরে আসা। সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন দ্রুতই অভিনেতার কাছ থেকে তার ভক্তরা সুখবর পাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন