ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফেনসিডিলসহ বিজিবির হাতে ধরা পড়লো পুলিশ

চুয়াগাঙ্গা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২৮ এএম

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) হাতে আটক হয়েছে চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ এক পুলিশ কনস্টেবল।  গতকাল শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে জীবননগর উপজেলার সিংনগর গ্রামে অভিযান চালিয়ে ওই কনস্টেববলসহ দু’জনকে আটক করা হয়।
গ্রেপ্তার খায়রুল ইসলাম খুলনা মহানগর পুলিশে কর্মরত। অন্যজন হলেন ওই গ্রামের ওয়াছেদ আলীর ছেলে রফিকুল ইসলাম। তাদের কাছে ৫৭ বোতল ফেনসিডিল পাওয়ার কথা জানিয়েছে বিজিবি।
জীবননগর থানার ওসি শেখ গনি মিয়া জানান, পুলিশ কনস্টেবল খায়রুল ও রফিকুলকে থানায়  সোপর্দ করেছে বিজিবি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।
পুলিশ কর্মকর্তারা জানান, ঝিনাইদহের ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের রাজাপুর বিওপির সদস্যরা শুক্রবার রাত ৮টার দিকে চুয়াডাঙ্গার সিংনগর গ্রামে অভিযান চালায়। ওয়াছেদ আলীর বাড়ি থেকেই তার ছেলে রফিকুল ও পুলিশ কনস্টেবল খায়রুলকে আটক করে।
খায়রুল ‘পুলিশ’ লেখা একটি মোটরসাইকেলে চেপে সেখানে গিয়েছিলেন। ওই মোটরসাইকেলটিও জব্দ করে বিজিবি। মেহেরপুর শহরের মৃত আবদুর রাজ্জাকের ছেলে খায়রুল অনুমতি ছাড়াই কর্মস্থল খুলনা থেকে চুয়াডাঙ্গা গিয়েছিলেন বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন