ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

গ্রেফতার হলেন সালমান খানের নিরাপত্তাকর্মী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৯ পিএম

বলিউডের শীর্ষ তারকা সালমান খানের সাবেক এক নিরাপত্তাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর এবং তান্ডব চালানোর অপরাধে তাকে উত্তর প্রদেশের মোরাদাবাদের পুলিশ গ্রেফতার করে।

গত বৃহস্পতিবার সকালে হঠাৎই উন্মত্তের মতো রাস্তায় বেরিয়ে তান্ডব চালাতে থাকেন তিনি। খবর পেয়ে পুলিশ ও দমকল কর্মীরা এসে তাকে দড়ি, মাছধরা জাল দিয়ে বেঁধে নিয়ে যান তাকে। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

পুলিশ জানিয়েছে, দু’দিন আগে কুরেশি ‘মিস্টার মোরাদাবাদ’ প্রতিযোগিতায় অংশ নেন। কিন্তু প্রথম হতে পারেননি। তা নিয়ে আনাজ কুরেশির মন খারাপ ছিল। কুরেশি বেশি মাত্রায় স্টেরয়েড নিয়ে ফেলেন। অতিরিক্ত স্টেরয়েডের প্রভাবে বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় নেমে উত্তেজিত হয়ে ভাঙচুর শুরু করেন।

স্থানীয়রা জানিয়েছেন, এমন ঘটনার সময় কুরেশির গায়ে কোনও কাপড় ছিল না। এ অবস্থায় রাস্তায় লোকজনকে তাড়া করছিলেন তিনি। এমনকি তাদের দিকে ইটপাটকেল ছুঁড়ছিলেন। পরে কুরেশি লোহার একটি রড দিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা গাড়ির কাচ ভাঙতে শুরু করেন।

উল্লেখ্য, বছর দুয়েক আগে সালমান খানের প্রধান দেহরক্ষীর অধীনে কাজ করতেন আনাজ কুরেশি। তিনি বর্তমানে মহারাষ্ট্রের এক মন্ত্রীর নিরাপত্তারক্ষীর কাজ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন