রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এক ক্রিকেটারকে স্বপ্ন দেখতেন মাধুরী, জানালেন নিজেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০১ পিএম

ক্রিকেট তারকাদের সঙ্গে বলিউড অভিনেত্রীদের প্রেম নতুন নয়। সব শেষ ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাটের প্রেমে মজেছিলেন অভিনেত্রী আনুশকা শর্মা। তাদের সে প্রেম পরিনয়ে রূপ নিয়েছে। বিয়ে করে সাংসার শুরু করেছেন দুজনই। শুধু তাই নয়, স্বামী বিরাটকে সময় দেওয়ার জন্য আনুশকা শর্মা দীর্ঘদিন হলো অভিনয় থেকেও দুরে রয়েছেন।

এদিকে চলচ্চিত্রপ্রেমী দর্শকদের মধ্যে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের প্রেমে পড়েননি এমন মানুষ খুজে পাওয়া দুষ্কর। রূপালী পর্দায় কোটি কোটি পুরুষের মনে ঝড় তুলেছেন এই অভিনেত্রী। মাধুরীর মিষ্টি হাসি মুহুর্তেই যে কোনো মানুষের হৃদয় ঘায়েল করার জন্য যথেষ্ট। এই অভিনেত্রীও নাকি প্রেমে পড়েছিলেন এক ক্রিকেট তারকার!

তাকে ভারতের অন্যতম সফল ক্রিকেটারও বলা হয়। ইতোমধ্যেই হয়তো গেস করতে পারলেন কার কথা বলা হচ্ছে? সম্প্রতি এক সাক্ষাৎকারে মাধুরী নিজেই জানিয়েছেন ওই ক্রিকেটারের নাম। তিনি সুনীল গাভাস্কার। মাধুরী এই তারকার জন্য এতটাই পাগল ছিলেন যে প্রায়ই তার স্বপ্নে আসতেন বিশ্বখ্যাত এই ভারতীয় ব্যাটসম্যান।

মাধুরীর দাবি সুনীল গাভাস্কারকে যখন মাঠে নামতে দেখতেন, তখনই মুগ্ধ হতেন। শুধু তাই নয়, সুনীলের জন্য তিনি পাগল ছিলেন। এমনকি সুনীলকে ‘সুপুরুষ’ তকমাও দিয়েছিলেন মাধুরী।

এদিকে মুম্বাই চলচ্চিত্রে গুঞ্জন আছে অভিনেত্রীর সঙ্গে প্রেম ছিল তার সহ অভিনেতা অনিল কাপুর এবং সঞ্জয় দত্তর। যদিও কখনওই এই বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps